কলকাতা জেলা 

‘উইনিং লুকস’ নতুন অপটিক্যাল কালেকশনের শুভ উদ্বোধন

শেয়ার করুন

সেখ আবদুল আজিম : আজ 6ই মে ক্যামাক স্ট্রিত এলগিন রোডে সংযোগস্থলে “Winning Looks” কলকাতার নামকরা হোটেলে তাদের “ORIGINS optical collection” চালু করেন।এইদিন সৌম্য ভাদুড়ি একটি প্রেস রিলিজের মাধ্যমে তাদের নতুন কালেকশনের শুভ উদ্ভোদন করেন। সৌম্য ভাদুড়ি এইদিন এই সংস্থার প্রবর্তনের ইতিহাস বলেন।1995 সালে “ডেল মার্চিও আইওয়্যার PVT LTD”-এর ম্যানেজিং ডিরেক্টর শুভেন্দু ভাদুড়ি এই সংস্থার প্রতিষ্ঠা করেন ওনার বাবা-মায়ের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে।তিনি এই কোম্পানিটিকে সম্পূর্ণ মার্জিন থেকে তৈরি করেছিলেন, যা আজ সারা দেশে স্বীকৃতপ্রাপ্ত।বর্তমানে প্রায় 1000 টিরও বেশি অনুমোদিত অপটিক্যাল শপে ওনাদের পণ্য বিক্রয় করা হয়।

মূলত 1995 সাল থেকে উইনিং লুকস শুধুমাত্র উচ্চ মূল্যে প্রিমিয়াম চশমা বিক্রির সাথে মোকাবিলা করে। সেই সময়ে বিক্রিত চশমার পরিধান ঘনত্বের অ্যাসিটেট দিয়ে তৈরি, যার ওজন স্ট্যানিয়াম ফ্রেমের চেয়ে কম না হলে ঠিক ততটাই ছিল। সংস্থার মূল লক্ষ্য ছিল প্রাণবন্ত ফ্যাশন, শীর্ষস্থানীয় কার্যকারিতা এবং গ্রাহকদের উচ্চতর আরাম প্রদান করা।

Advertisement

বর্তমানে এখন এই লঞ্চের মাধ্যমে গ্রাহকদের চোখে চশমা পরিধানের সঠিক ধারণার সাথে অপটিক্যাল মার্কেটকে পুনরায় প্রবর্তন করার মাধ্যমে উইনিং লুকের ফিরিয়ে আনার কিন্তু দামের দিকে তা হবে অত্যন্ত সাশ্রয়ী।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ