দেশ 

তর্কের জের ১১ বছরের নাবালিকাকে গনধর্ষণ ৬ নাবালকের, দেশজুড়ে চাঞ্চল্য, গ্রেফতার অভিযুক্তরা

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক: বিয়ে বাড়িতে বচসার জেরে এক নাবালিকাকে ধর্ষণ করলো ছয় নাবালক। ১১ বছরের বালিকাকে ধর্ষণ করা হয় গত মঙ্গলবার পুলিশ অভিযোগ দায়ের করা হয় গত বৃহস্পতিবার। অভিযোগ পাওয়ার পরেই  অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ বলে জানা গেছে। অভিযুক্তরা সকলেই নির্যাতিতার পূর্ব পরিচিত। তবে ঘটনার ভয়াবহতায় সমগ্রহ দেশজুড়ে শোরগোল পড়ে গেছে।

জানা গেছে, গত মঙ্গলবার রাতে  নির্যাতিতা বালিকা পাশের গ্রামে একটি বিয়েবাড়িতে গিয়েছিল। তার সঙ্গে ছিল দুই বান্ধবী। সেই বিয়েবাড়িতে এক নাচের অনুষ্ঠান চলাকালীন অভিযুক্তদের সঙ্গে তার বচসা বাঁধে।

Advertisement

এরপর মধ্যরাতে বাড়ি ফেরার সময় ওই ছেলেগুলি এসে মেয়েটি ও তার বান্ধবীদের উপরে চড়াও হয়। নির্যাতিতার বান্ধবীরা জানিয়েছে, অভিযুক্তরা মেয়েটিকে তুলে নির্জন স্থানে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। কোনও মতে অভিযুক্তদের হাত থেকে পালিয়ে বাঁচে বাকিরা। তারাই গিয়ে নির্যাতিতার বাড়িতে খবর দেয়। পরে বাড়ির লোক ঘটনাস্থলে পৌঁছলে অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, প্রথম দিকে সামাজিক কলঙ্কের ভয়েই কার্যত নীরব ছিলেন মেয়েটির অভিভাবকরা। তাঁদের সংশয় ছিল পুলিশের দ্বারস্থ হওয়া নিয়ে। কিন্তু পরে তাঁরা সিদ্ধান্ত নেন মেয়ের উপরে হওয়া নির্যাতনের ন্যায়বিচার চাইবেন তাঁরা। অবেশেষে বৃহস্পতিবার তাঁরা পুলিশে অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্তে নামে। ৬ অভিযুক্তকেই গ্রেপ্তার করা হয়েছে।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ