জেলা 

জামাতে ইসলামী হিন্দের উদ্যোগে সুসংহত পরিবার সুসংগত সমাজ বিষয়ক আলোচনা সভা নবাবপুরে

শেয়ার করুন

শেখ আব্দুল আজিম : ২৬শে সেপ্টেম্বর রবিবার চন্ডীতলা থানার অন্তর্গত ভগবতীপুর বাজার টেকার স্ট্যান্ড এ ভগবতীপুর ও নবাবপুর জামাতে ইসলামী হিন্দের পরিচালনায় সাধারন সভার আয়োজন করা হয় উক্ত সভার আলোচনার বিষয় ছিল সুসংহত পরিবার সুসংগত সমাজ উপস্থিত গুণীজনেরা বর্তমান পরিস্থিতি সম্পর্কে বক্তব্য রাখেন উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ নুরুদ্দিন সাহেব প্রাক্তন আমির পশ্চিমবঙ্গ শাখা। এছাড়া জনাব মোঃ তাহের উদ্দিন বিভাগীয় সম্পাদক দাওয়াত ও জনাব সাইফুল্লাহ হুগলি জেলা নাজিম প্রমুখ উক্ত সাধারণ সভা কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় এছাড়া নাতে রাসুল গজল পাঠ করা হয়  প্রত্যেক বক্তাগণ ২ বছরের অধিক সারাবিশ্বে যে করোনা ভয়াবহ আকার ধারণ করেছে সে প্রসঙ্গে আলোচনা করেন ।

এই করোনাকালের ছেলেমেয়েদের লেখাপড়ার সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে ছোট ছোট ছেলেমেয়েরা একটি এন্ড্রয়েড ফোন নিয়ে হাতে তারা সারাদিন মেতে রয়েছে । বিভিন্ন যথা টিক টক এর মত এছাড়া ইউটিউব এর মাধ্যমে নানা অনুষ্ঠান দেখে ওই  নেশায় তারা এখন  রয়েছে তাতে করে বাবা-মার প্রতি এছাড়া সাংসারিক জীবনে অশান্তি লেগে রয়েছে।

Advertisement

লক্ষ্য করা গেছে এর থেকে বাঁচতে আমাদের সকলকে সমাজের সর্বধর্ম মানব মানব জাতির কাছে তারা আবেদন করেন এগিয়ে আসুন উক্ত জামাতে ইসলামী হিন্দের প্রচার শুরু হয়েছে ১০ সেপ্টেম্বর থেকে উপস্থিত শ্রোতাগণ মনোযোগ সহকারে জামায়াতে ইসলামী হিন্দের বিশিষ্ট গুণীজনদের বক্তব্য শোনেন।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ