দেশ 

কাঁদলে চোখ দিলে জল নয়, ঝরে পাথর উত্তরপ্রদেশের কিশোরী কন্যাকে দেখে বিস্মিত চিকিৎসকরাও,ভয়ঙ্কর প্রাকৃতিক দুর্যোগের আশংকা গ্রামবাসীদের

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : এ এক আজব ঘটনা ১৫ বছরের এক বালিকা কাঁদলে চোখ দিয়ে জল পড়ে না , ঝরে পাথর । এই ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য তৈরি হয়েছে । উত্তরপ্রদেশের কনৌজে । এখনকার  গাদিয়া গ্রামের বাসিন্দা ১৫ বছরের এক মেয়ের কান্নায় পাথর দেখে  কিছু বলতে পারছেন না চিকিৎসকরাও। তাঁদের মতে, কোনও যুক্তিতেই এমন ঘটনার কার্যকারণ ব্যাখ্যা করা সম্ভব নয়।ওই বালিকার পরিবারের বক্তব্য, শেষ দু’মাস ধরে চোখ থেকে ১০-১৫টি পাথর বাইরে এসে পড়েছে। একটি ভিডিয়োও করেছেন তাঁরা। সেখানে চোখ থেকে দু’টি পাথর পড়তে দেখা গিয়েছে বলে দাবি।

এই ঘটনা নজরে পড়ার পর মেয়েকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছেন পরিবারের লোকেরা। চিকিৎসকরা বলেছেন, বিজ্ঞানের যুক্তিতে এমন ঘটা সম্ভব নয়। তবে এই রকম একটি ঘটনার কথা প্রকাশিত হয়েছিল ২০১৪ সালে, আন্তর্জাতিক সংবাদমাধ্যমে। সে ক্ষেত্রে ইয়েমেনের ১২ বছরের এক বালিকার চোখ থেকে এমন পাথর পাথর পড়ার খবর মিলেছিল। চিকিৎসকরা দেখে বলেছিলেন, সেই বালিকাও আপাতভাবে সম্পূর্ণ সুস্থ।

Advertisement

কনৌজের এই ঘটনায় গ্রাম জুড়ে চাঞ্চল্য তৈরি হয়েছে। এক দল মানুষ বলছেন, অশুভ শক্তি ভর করেছে ওই বালিকার আত্মায়। এক দল বলছেন, এ এক ভয়ঙ্কর প্রাকৃতিক দুর্যোগের ইঙ্গিত।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ