কলকাতা 

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের উচ্চ পদস্থ অফিসারের পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে আদালতে মামলা দায়ের

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : কসবার ভুয়ো আই এ এসদেবাঞ্জন দেব, বেনিয়াপুকুরে ভুয়ো ভিজিলান্স অফিসার আসিফুল হকের পর এবার ব্যারাকপুর কমিশনারেট এর উচ্চপদস্থ আধিকারিকের পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগ উঠল এক জনের বিরুদ্ধে। জানা গেছে ধাপে ধাপে প্রায় ১৪ লক্ষ টাকা প্রতারণা করেছেন।

অভিযোগকারী মধ্যমগ্রামের বাসিন্দা, নাম অর্কপ্রভ মজুমদার।  তাঁর অভিযোগ, কয়েকবছর আগে রিচার্ড নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তাঁর। তিনি নিজেকে বারাকপুর পুলিশ কমিশনারেটের উচ্চপদস্থ আধিকারিক হিসেবে পরিচয় দেয়। জানা গিয়েছে, সরকারি বিভিন্নকাজের দরপত্র পাইয়ে দেওয়ার নাম করে অর্কপ্রভবাবুর কাছ থেকে ধাপে ধাপে ১৪ লক্ষ টাকা নেয় রিচার্ড। পরবর্তীতে দীর্ঘদিন পেরিয়ে গেলেও কাজ হয়নি। অভিযোগ, এরপরই টাকা ফেরত চাইতে গেলে অর্কপ্রভবাবুকে ও তাঁর পরিবারের সদস্যদের খুনের হুমকি দেওয়া হয়। আরও দেড় কোটি টাকা দাবি করা হয় বলে অভিযোগ। জোর পূর্বক সই করানো হয় সাদা কাগজে।

Advertisement

এরপরই পুলিশের দ্বারস্থ হন অর্কপ্রভ মজুমদার। যদিও পুলিশের তরফে কোনও সহযোগিতা পাননি বলেই দাবি তাঁর। আইনজীবী মারফত বারাকপুর কমিশনারেটে দুবার চিঠি পাঠিয়েছেন বলেও দাবি অভিযোগকারীর। অবশেষে মঙ্গলবার বারাকপুর আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। দেবাঞ্জন কাণ্ডে  নিয়ে যখন তোলপাড় গোটা রাজ্য ঠিক সেই সময় এই ঘটনায় হতবাক সকলেই।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ