জেলা 

বাংলায় সম্প্রীতি রক্ষার স্বার্থে তৃণমূল কংগ্রেস প্রার্থীদের জয়যুক্ত করার আহ্বান মমতার

শেয়ার করুন

মুর্শিদাবাদ জেলার ভগবানগোলার তৃণমূল প্রার্থী বিশিষ্ট আইনজীবী ইদ্রিশ আলি এবং মুর্শিদাবাদ বিধানসভা কেন্দ্রের প্রার্থী সায়নী সিংহ রায়ের সমর্থনে আজ মঙ্গলবার নির্বাচনী জনসভা করলেন তৃণমূল কংগ্রেস নেত্রী তথা বাংলার অগ্নিকন্যা মমতা বন্দ্যোপাধ্যায়।রমজান মাসে রোজা রেখে জেলা সভাপতি আবু তাহের খাঁন থেকে শুরু করে প্রার্থী ইদ্রিশ আলি যেমন কর্মীদের স্বার্থে জনসভায় উপস্থিত হয়েছিলেন,তেমনই বাংলাকে বহিরাগতদের হাত থেকে বাঁচাতে হাজার হাজার কর্মী সমর্থক,মহিলা কর্মী সমর্থকরা রোজা রেখেই এই কাঠ ফাটা গরমকে পরোয়া না করেই নেত্রীর হাত শক্ত করতে জনসভায় উপস্থিত হয়েছিল।
মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নে গলা ফাটিয়ে কর্মীরা সাড়া ফেলেন,গলা মেলান স্লোগানেও।ভগবানগোলা ও মুর্শিদাবাদ কেন্দ্র থেকে ইদ্রিশ আলি ও সায়নী সিংহ রায় কে বিপুল ভোটে জয়ী করার আর্জি জানান জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাধারণ মানুষের কাছে।
তিনি আশ্বাস দেন এই দ্বিতীয় বার করোনা মহামারীতে বাংলার মানুষের পাশে থেকে করোনার বিরুদ্ধে লড়াই করার।ঠিক আগের বছরে করোনার বিরুদ্ধে যেভাবে লড়াই করেছিলাম আমরা তার থেকেও শক্তিশালী ভাবে করোনার বিরুদ্ধে লড়াই করবো এই বার্তাও জানান তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়।
সকল মানুষকে কোনো সাম্প্রদায়িক প্ররোচনায় পা না দেবার অনুরোধ জানান নেত্রী,বাংলাকে অপমান এর জবাব আপনার মূল্যবান ভোটের মাধ্যমে দিন এমনটাই বলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
ঈদ এর দিন ২ টি কেন্দ্রে ভোট করার জন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন,নির্বাচন কমিশনের এই অমানবিক সিদ্ধান্তকে ধিক্কার জানান মমতা বন্দ্যোপাধ্যায়। ধর্ম যার যার,উৎসব সবার,সকল ধর্মের মানুষের প্রতি শ্রদ্ধা ভালোবাসা জানিয়ে সভা শেষ করেন জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
মুশিদাবাদ জেলার তৃনমূল কংগ্রেসের সভাপতি তথা সাংসদ আবু তাহের খান তাঁর ভাষণে বলেন, মমতা ব্যানার্জির আশীর্বাদে আমরা এই জেলার ২২ টি আসন আছে, সবগুলোর আসনেই তূনমুল কংগ্রেস জিতবে ।
ভগবানগোলা তূনমুল কংগ্রেসের প্রাথী ইদ্রিস আলি তাঁর বক্তব্যে বলেন, ২০২১ শে জননেত্রী মমতা ব্যানার্জি তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হচ্ছেন এ বিষয়ে কোন সন্দেহ নেই ।তিনি আরও বলেন ২০২৪ সালে লোকসভা নির্বাচনে বিজেপি ধরাশায়ী হবে এবং ভারতবর্ষের প্রধান মন্ত্রী হবেন, ভারতবর্ষের সবচেয়ে জনপ্রিয় নেত্রী মমতা ব্যানাজী ।
মুশিদাবাদ বিধানসভা কেন্দ্রের প্রার্থী শাওনী সিংহ রায় বলেন, আমাদের ভোট দিন আমরা আরো উন্নয়ন ঘটাবো ।অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজ্যের সহ সভাপতি মইনুল হাসান, বিপ্লব চক্রবর্তী, অশোক দাস প্রমুখ ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ