জেলা 

হাওড়ার বাঁকড়া গ্রাম পঞ্চায়েতের অফিসের ভেতরে গুলি চালালো দুষ্কৃতীরা! জীবন বাঁচাতে টেবিলের তলায় আশ্রয় নিলেন প্রধান

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : যত কান্ড হাওড়াতে। হাওড়ার বাঁকড়ায় তিন নম্বর পঞ্চায়েত অফিসের জন্য গুলি। মুখ ঢেকে দুষ্কৃতীরা এসেছিল বলে অভিযোগ।প্রত্যক্ষদর্শীদের দাবি, চার থেকে পাঁচ রাউন্ড গুলি চালানো হয়েছে। পঞ্চায়েতের প্রাক্তন এক সদস্যের মদতপুষ্ট দুষ্কৃতীরা এই গুলি চালিয়েছেন বলে অভিযোগ। পুরো ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। আতঙ্কে সরকারি কর্মীরা। ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে পুলিশ। নামানো হয়েছে র‌্যাফ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুপুর ১টা নাগাদ ঘটনাটি ঘটেছে। মুখ ঢেকে পঞ্চায়েত অফিসের মধ্যে ঢুকে পড়ে জনা চারেক দুষ্কৃতী। তাদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল। পঞ্চায়েত অফিসের মধ্যেই গুলি চালায় তারা। চার থেকে পাঁচ রাউন্ড গুলি চালানো হয়েছে বলে প্রত্যক্ষদর্শীদের দাবি। এই ঘটনায় এক জন জখম হয়েছেন। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, তৃণমূলের দখলে থাকা ওই পঞ্চায়েতের প্রধান এবং প্রাক্তন এক সদস্যের মধ্যে ঝামেলার জেরেই গুলি চলেছে। গুলি চালানোর অভিযোগ উঠেছে, প্রাক্তন ওই পঞ্চায়েত সদস্যের মদতপুষ্ট দুষ্কৃতীদের বিরুদ্ধে। যখন গুলি চলছিল, তখন পঞ্চায়েত প্রধান প্রাণ বাঁচাতে টেবিলের তলায় লুকিয়ে পড়েন বলেও দাবি করেছেন প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ