কলকাতা 

দেখভালের দায়িত্বে থাকা আয়ার মারধরেই মৃত্যু বাগুইআটির বৃদ্ধার! গ্রেফতার আয়া

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : বাগুইআটির আবাসনে বৃদ্ধার মৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হল আয়াকে। ওই বৃদ্ধা দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। তাঁর পরিচর্যার জন্য বাড়িতে আয়া রেখেছিল বৃদ্ধার পরিবার। রাতে ঘুমের ব্যাঘাত হওয়ার কারণে ওই বৃদ্ধাকে মারধর করেন বলে অভিযোগ উঠেছে সেই আয়ার বিরুদ্ধে। মারধরের দৃশ্য ধরা পড়েছে বাড়ির সিসি ক্যামেরায়। সিসিটিভি ফুটেজ দেখে পুলিশের দ্বারস্থ হয় বৃদ্ধার পরিবার। তার পরেই অভিযুক্ত আয়াকে গ্রেফতার করা হয়। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, ৭০ বছর বয়সি ওই বৃদ্ধা দীর্ঘ দিন ধরে শয্যাশায়ী। গত ১১ সেপ্টেম্বর তাঁর মৃত্যু হয়। বৃদ্ধার পরিচর্যার জন্য আয়া রেখেছিল তাঁর পরিবার। যে ঘরে বৃদ্ধা থাকতেন, সেখানে সিসি ক্যামেরা বসানো হয়েছিল। বৃদ্ধার মৃত্যুর পর ১৯ সেপ্টেম্বর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তাঁর পরিবারের সদস্যেরা। তাখনই আয়ার ভূমিকা নজরে আসে তাঁদের।

Advertisement

সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে, বিছানায় শয্যাশায়ী বৃদ্ধা। তাঁর সামনে টিভি চলছে। ঘরের এক কোণে মেঝেয় শুয়ে ছিলেন আয়া। হঠাৎ উঠে এসে বৃদ্ধার মুখে আঘাত করছেন তিনি। আবার কখনও বৃদ্ধার মুখ চেপে ধরছেন। এমনই হাড়হিম করা দৃশ্য ধরা পড়েছে সিসি ক্যামেরায়।

সিসিটিভির ফুটেজ দেখার পর নড়েচড়ে বসে বৃদ্ধার পরিবার। পুলিশের দ্বারস্থ হন তাঁরা। আয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে অভিযুক্ত আয়াকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ঘুমের ব্যাঘাত হওয়ার কারণেই বৃদ্ধাকে মারধর করেছেন ওই আয়া। সৌজন্যে ডিজিটাল আনন্দবাজার।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ