দেশ বিনোদন, সংস্কৃতি ও সাহিত্য 

দুবাইয়ে বিয়ের অনুষ্ঠানে গিয়ে ইডির নজরে ১৪ বলিউড তারকা

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : বিয়ের অনুষ্ঠানে গিয়ে এবার ইডি র রোষানালে পড়লেন বলিউডের ১৪ তারকা। দুবাইতে এমনই এক বিয়ে বাড়িতে যান টাইগার শ্রফ, সানি লিওনেরা। এই বিয়েবাড়ির বাজেট ছিল ২০০ কোটি টাকা। সেখানেই তাঁরা গিয়েছিলেন বিশেষ অতিথি হয়ে। আর তাতেই বিপত্তি। এই বিয়ে বাড়িতে গিয়েই এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটের নজরে পড়লেন সানি লিওন, টাইগার শ্রফ-সহ বলিউডের ১৪ জন তারকা।

‘মহাদেব অনলাইন বেটিং’ অ্যাপের দুর্নীতিতে অভিযুক্ত সৌরভ চন্দ্রশেখরের বিয়েতে বিশেষ অতিথি হয়ে যান টাইগার, সানি, নেহা কক্কর, রাহাত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, কৃতি খববন্দা, আতিফ আসলাম, ভারতী সিং, নুসরত ভারুচার মতো তারকা। ‘মহাদেব বেটিং অ্যাপ’ সংস্থার মালিকের নাম রবি উপ্পল, সৌরভ চন্দ্রাকর। ইডি তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। বেশ কয়েক মাস আগে দুবাইতে গা ঢাকা দেন সৌরভ। এ দিকে সম্প্রতি ইডি আধিকারিকেরা কলকাতা, মুম্বই, ভোপালের বিভিন্ন জায়গায় একযোগে তল্লাশি চালিয়ে ৪১৭ কোটি টাকা-সহ সোনার বাট, গয়না উদ্ধার করেছেন।

Advertisement

জানা গিয়েছে, কেবলমাত্র মুম্বইতেই ৩৯ জায়গায় তল্লাশি চালিয়েছেন তদন্তকারীরা। অভিযোগ, এই সংস্থা অনলাইন বেটিং অ্যাপের মাধ্যমে টাকা তুলেছে। সেই টাকা মুম্বইয়ের এক ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মাধ্যমে গিয়েছে বলি তারকাদের কাছে। প্রায় ১১২ কোটি টাকার লেনদেন হয় এই বাবদ। তারকাদের দুবাইতে থাকার জন্য খরচ হয়েছে ৪২ কোটি টাকা। যার পুরোটাই হয়েছে নগদে। জানা যাচ্ছে এই টাকার গোটাটাই নাকি কালো টাকা।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ