জেলা 

মালদার তৃনমূল সংখ্যালঘু সেলের গণইস্তফা! পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে চরম সংকটে শাসক দল

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : লক্ষ লক্ষ টাকার বিনিময়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থী করা হয়েছে বলে অভিযোগ করে মালদা জেলার তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেল এর জেলা কমিটির সভায় গণইস্তফা দিয়েছে বলে খবর পাওয়া গেছে। এমনকি রেজুলেশন নিয়ে মুখ্যমন্ত্রীর কাছে গণইস্তফার কারণ সম্বলিত একটি চিঠি পাঠানো হয়েছে সেই চিঠির অনুলিপি তৃণমূল কংগ্রেসের রাজ্য সংখ্যাল উপসেলের সভাপতি বিধায়ক মোশারফ হোসেন কেউ পাঠানো হয়েছে বলে সংখ্যালঘু নেতারা দাবি করেছেন।জেলা সভাপতি, জেলা চেয়ারম্যান, ১৫ টি ব্লকের সভাপতি সহ কমিটির সবাই ইস্তফা দিয়েছেন।

তাঁদের অভিযোগ টিকিট বিলিতে দুর্নীতি ও স্বজনপোষণ করা হয়েছে। কোটি টাকায় বিক্রি হয়েছে পঞ্চায়েতে তৃণমূলের টিকিট। স্পষ্ট অভিযোগ সংখ্যালঘু সেলের। মালদহ প্রেস কর্নারে সাংবাদিক বৈঠক করে গণইস্তফা ঘোষণা। সংখ্যালঘু সেলের একজন নেতাও পঞ্চায়েতের ত্রিস্তরের কোথাও টিকিট পাননি বলে ক্ষোভ প্রকাশ করা হয়েছে।

Advertisement

অভিযোগ, মালদহে দুর্নীতিগ্রস্ত ব্যক্তিদের তৃণমূলের টিকিট দেওয়া হয়েছে। কোটি কোটি টাকা রোজগার করেছেন নেতৃত্বের একাংশ। দলের জেলা সভাপতির ছেলে, জেলা পরিষদ আসনে প্রার্থী, টিকিট পেয়েছেন জেলার মন্ত্রী তাজমহল হোসেনের ভাই। এ নিয়েও ক্ষুব্ধ সংখ্যালঘু সেল। আপাতত দলের সাধারণ কর্মী হিসেবে কাজ করবেন সংখ্যালঘুর সেলের নেতৃত্ব। প্রচারে নামবেন কিনা তা ভবিষ্যতে ঠিক করবেন বলে জানালেন সংখ্যালঘু জেলা সভাপতি মোশারফ হোসেন।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ