কলকাতা 

১০০ কোটি নয় ৫০০ কোটি টাকা নিয়োগ দুর্নীতিতে তুলেছে কুন্তল হাওলায় খাটাচ্ছে দাবি আর এক জেলবন্দি তাপস মন্ডলের

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : তৃণমূলের বহিষ্কৃত যুব নেতা কুন্তল ঘোষ কে বেনজীর আক্রমণ করলেন নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি তাপস মন্ডল। দুই জেল বন্দির এই লড়াইয়ে সংবাদ মহল প্রতিদিন নতুন নতুন তথ্য পাচ্ছে। আজ দুর্নীতি মামলায় আলিপুর আদালতে হাজিরার দিন ছিল দুই জেলবন্দী তাপস মন্ডল এবং কুন্তল ঘোষের। আলিপুর আদালতে ঢোকার আগে সাংবাদিকদের কাছে কথা বলতে গিয়ে তাপস মন্ডল বলেন,‘‘প্রথম দিনে বলেছি ১০০ কোটির খেলা। এখন যেটা শুনছি ৫০০ কোটির খেলা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ভাঙিয়ে ও যত টাকা তুলেছে, তা হাওয়ালাতে খাটাচ্ছে। ও তো বলছে ইডি-সিবিআই টিকিও পাবে না।’’

Advertisement :

Advertisement

প্রেসিডেন্সি সংশোধনাগারে বসে ইডি এবং সিবিআইয়ের বিরুদ্ধে অভিযোগ করে চিঠি লিখেছিলেন কুন্তল। তাঁর মূল অভিযোগ ছিল, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলার জন্য তাঁকে চাপ দিচ্ছেন ইডি এবং সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকেরা। কুন্তলের করা সেই অভিযোগকেও নাটক বলে মন্তব্য করেন তাপস।

Advertisement :

কুন্তল এবং তাপস, দু’জনেই নিয়োগ দুর্নীতিকাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির হাতে ধৃত। দু’জনের বিরুদ্ধেই প্রত্যক্ষ ভাবে নিয়োগকাণ্ডে জড়িত থাকার অভিযোগ এনেছেন তদন্তকারী আধিকারিকেরা। তবে গ্রেফতারির পর থেকেই একে অপরের নামে একাধিক অভিযোগ এনেছেন কুন্তল এবং তাপস। তাপসের অভিযোগ ছিল, কমপক্ষে ১০০ কোটির দুর্নীতি করেছেন কুন্তল। অন্য দিকে কুন্তল অভিযোগ করেছিলেন, হুমকি দিয়ে তাঁর কাছে টাকা চেয়েছিলেন তাপস। সেই টাকা না দেওয়ার কারণেই নাকি তাপস তাঁকে ফাঁসাচ্ছেন।

নিয়োগ দুর্নীতি মামলার জন্য বৃহস্পতিবার আলিপুরের আদালতে কুন্তল এবং তাপস, দু’জনকেই হাজির করা হয়েছিল। সেই আদালত চত্বর থেকেই কুন্তলের দিকে নতুন করে অভিযোগের আঙুল তুললেন তাপস।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ