জেলা 

চড়াপাঁচলা গ্রাম পঞ্চায়েতের দুয়ারে সরকার কর্মসূচিতে বিধায়ক গুলশান মল্লিক

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি: মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশে দুয়ারে সরকার কর্মসূচি অবলম্বনে পাঁচলার জনপ্রিয় বিধায়ক গুলশান মল্লিক আজ  রবিবার উপস্থিত হয়েছিলেন চড়াপাঁচলা গ্রাম পঞ্চায়েত ,স্বাস্থ্যকেন্দ্র পাঁচলা আজিম মোয়াজ্জম উচ্চ বিদ্যালয়ে । তাঁকে পাঁচলা স্কুলের পক্ষ থেকে স্কুলের প্রবীণতম শিক্ষক আলহাজ এস এম শামসুদ্দিন ও শ্রী রামেন পাত্র মহাশয় সম্মানীয় বিধায়ক মহাশয়কে ফুলের বুকে দিয়ে স্বাগত জানান।

গুলশান মল্লিক সাহেব প্রচন্ড দাবদাহ উপেক্ষা করে তিনি সহস্রাধিক সমর্থক কর্মীদের নিয়ে হাজির হয়েছিলেন পাঁচলা আজিম মোয়াজ্জম উচ্চ বিদ্যালয়ে। আজ রবিবার ছুটি উপেক্ষা করে বিদ্যালয়ের সমস্ত শিক্ষক অশিক্ষক উপস্থিত থাকার জন্য সমস্ত শিক্ষকদের তিনি ধন্যবাদ জানান, এছাড়াও বিদ্যালয়ের অসুবিধা প্রয়োজন ও সমস্যা সম্পর্কে জানতে চান এবং সমাধানে সত্বর ব্যবস্থার আশ্বাস দেন।

Advertisement

পাঁচলা বিধান সভার চারবারের বিধায়ক ।তিনি বলেন, ১৯২৬ সালে প্রতিষ্ঠিত তথা স্বাধীনতার বহু পূর্বে প্রতিষ্ঠিত এই স্কুল ।এই স্কুলের সঙ্গে বহু ইতিহাস জড়িয়ে আছে।আপনারা দূরদূরান্ত থেকে শিক্ষকতা করতে আসেন ।এলাকার সাধারণ পরিবারের ছাত্র ছাত্রীদের কথা ভেবে আপনারা এই স্কুলের উন্নয়নে আন্তরিক সচেষ্ট থাকার অনুরোধ জানান।

বিদ্যালয়ের আশু সমস্যাগুলো নিয়ে আবেদন করতে পরামর্শ দেন এবং তিনি সত্বর সেগুলো সমাধানে আন্তরিকভাবে সচেষ্ট থাকবেন বলে আশ্বাস দেন ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ