দেশ 

পুলিশের উপরে হামলা করে তিন কুখ্যাত ডাকাতকে থানা থেকে জোর করে ছাড়িয়ে নিয়ে গেল জনা পঞ্চাশের লোক

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : তিন কুখ্যাত ডাকাতকে থানা থেকে জোর করে নিয়ে চলে গেল পঞ্চাশের লোক।শুক্রবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বুরহানপুর জেলায়।

পুলিশ সূত্রে খবর, হেমা মেঘওয়াল নামে এক কুখ্যাত ডাকাত এবং তার দুই সঙ্গীকে গ্রেফতার করে নেপানগর থানায় নিয়ে আসা হয়েছিল। মেঘওয়ালের বিরুদ্ধে একাধিক ডাকাতি এবং অপহরণের মামলা রয়েছে। তাঁর নামে ৩২ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করেছিল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে মেঘওয়ালকে দিন কয়েক আগেই ধরে নিয়ে আসে পুলিশ। তাদের হেফাজতেই ছিল মেঘওয়াল এবং তার সঙ্গীরা।

Advertisement

শুক্রবার ভোর ৩টে নাগাদ আচমকাই ৫০ জনের একটি দল অস্ত্র এবং লাঠি নিয়ে থানা ঘেরাও করে। পুলিশ বাধা দিতে গেলে তাদের উপর চড়াও হয় ওই দলটি। থানার কর্তব্যরত পুলিশকর্মী এবং আধিকারিকদের মারধর করে আটকে রাখার অভিযোগ ওঠে। এর পর তাঁদের চোখের সামনেই জেল ভেঙে মেঘওয়াল এবং তার দুই সঙ্গীকে ছাড়িয়ে নিয়ে চলে যায়।

ডাকাতদের সেখান থেকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার পরই সেই খবর জেলা পুলিশের শীর্ষ মহলে পৌঁছয়। ঘটনাস্থলে আসেন পুলিশ সুপার এবং জেলাশাসক। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ