জেলা 

মানবিক কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ

শেয়ার করুন

বিশেষ প্রতিবেদন,হাড়োয়া : মানবিক মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় উৎসাহিত হয়ে দৈনন্দিন কর্মযজ্ঞে মানুষের পাশে দাঁড়াতে অহরহ দেখা গেছে উঃ চব্বিশ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের লড়াকু মুখ তথা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ।

বলাবাহুল্য উঃ চব্বিশ পরগনা জেলার হাড়োয়া বিধানসভা এলাকার বারাসাত -২ নং ব্লকের কীর্ত্তীপুর-২ অঞ্চলের কামদুনি গ্ৰামের পেশায় সিভিক ভলেন্টিয়ার সানু ঘোষ কয়েকদিন আগে পথ দুর্ঘটনায় পায়ে গুরুতর অসুস্থ হয়। হাসপাতাল থেকে বাড়িতে ফিরলে মঙ্গলবার উক্ত ব্যক্তির বাড়িতে উপস্থিত হয়ে শারীরিক সুস্থতা কামনা করার পাশাপাশি যেকোন প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার করেন সমাজকর্মী একেএম ফারহাদ। কর্মাধ্যক্ষে’র মানবিক উদ্যোগকে সাধুবাদ জানাতে দেখা গেছে কামদুনি গ্ৰামের বাসিন্দাদের।

Advertisement

তিনি বলেন মানুষের পাশে থাকা মানুষ হিসাবে নৈতিক দায়িত্ব। বিগত দিনেও এইরকম মানুষের পাশে দলীয় নির্দেশ মত দাঁড়ানো হয়েছে ঠিক তেমনি আগামী দিনেও যেকোনো সমস্যার সমাধানে মানুষের পাশে থেকে কর্মযজ্ঞ চালিয়ে যাওয়া হবে বলে জানায় তরুণ সমাজসেবক একেএম ফারহাদ। উক্ত দিনে কর্মদক্ষ সঙ্গে ছিল স্থানীয় সমাজসেবী সুশান্ত,বাপি কয়াল,দীপঙ্কর প্রমুখ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ