কলকাতা 

রহস্যজনকভাবে মৃত্যু হল গড়ফার তরুণীর, নেপথ্যে কে ? জানতে হলে ক্লিক করুন

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : বিয়ের দিনক্ষণ ঠিক হয়ে যাওয়ার পর হঠাৎ রহস্যজনকভাবে মৃত্যু হল গড়ফার তরুণীর । 10 বছর ধরে প্রেম ছিল পরিবারের অভিযোগ তরুনীর মৃত্যুর নেপথ্যে রয়েছে প্রেমিক তথা হবু স্বামী।

মৃত তরুণীর নাম সুস্মিতা দাস। বয়স ২৬ বছর। কলকাতার গড়ফা এলাকার বাসিন্দা তিনি। জানা গিয়েছে, প্রায় ১০ বছর ধরে হাবড়ার (Habra) বাসিন্দা পঙ্কজ দাসের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল তরুণীর। সম্প্রতি তাঁদের বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। শুরু হয়েছিল কেনাকাটা। সূত্রের খবর, রবিবার সকালে ১২ টা নাগাদ গড়ফায় প্রেমিকা তথা হবু স্ত্রীর বাড়িতে যান পঙ্কজ। তরুণীর বাড়িতে দীর্ঘক্ষণ ছিলেন তিনি। দুপুরে একসঙ্গে খাওয়া দাওয়াও করে। এরপর বিকেলে ৪ টা নাগাদ ফিরে যান পঙ্কজ।

Advertisement

জানা গিয়েছে, এরপরই মেয়ের ঘরে ঢুকে তরুণীর পরিবারের লোকেরা গিয়ে দেখেন, অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন তিনি। ঠোঁটের উপর কালো দাগ। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বাঙুর হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতের পরিবারের অভিযোগ, প্রেমিক পঙ্কজই খুন করেছে তরুণীকে। ইতিমধ্যেই যুবকের বিরুদ্ধে গড়ফা থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই উধাও পঙ্কজ।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ