জেলা 

নাবালিকাকে অপহরণ! গ্রেপ্তার ‘ভুয়ো’ অধ্যাপক

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : নাবালিকা অপহরণের দায়ে গ্রেফতার হলেন এক ব্যক্তি । বারুইপুরের মহিলা পুলিশের তৎপরতায় উদ্ধার হল ওই নাবালিকা ছাত্রীও।  ঘটনাটি ঘটেছে বারুইপুরের রামনগর ২ গ্রামপঞ্চায়েতে।

গত মঙ্গলবার রাতে ওই এলাকার এক মহিলা এসে মহিলা থানায় অভিযোগ জানান, তাঁর মেয়েকে অপহরণ করা হয়েছে। কোনও খারাপ উদ্দেশ্যে গোপন জায়গায় রাখা হয়েছে। গত বৃহস্পতিবার থেকে তিনি মেয়ের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। এক যুবকের বিরুদ্ধে তিনি অভিযোগ করেন।

তিনি পুলিশকে জানান, ওই যুবকের নাম পলাশপ্রতিম বৈদ্য। পলাশ নিজেকে একটি কলেজের অধ্যাপক পরিচয় দিয়ে তাঁর কাছ থেকে মেয়ের পড়াশোনার জন্য টাকা আদায় করছিলেন। শুধু তাই নয়, কাউকে কিছু বললে ক্ষতি হতে পারে বলে হুমকিও দেয় পলাশপ্রতিম।

Advertisement

পরে নাবা‌লিকার মা মেয়ের কলেজে খোঁজ নিয়ে জানতে পারেন, মেয়ে বাড়ি থেকে কলেজে যাওয়ার নাম করে বের হলেও গত চার মাস কলেজে যায়নি। এমনকী, তিনি কলেজ থেকে একথাও জানতে পারেন সেখানে পলাশপ্রতিম বৈদ্য নামে কোনও অধ্যাপক নেই। এরপরই মহিলা বারুইপুর মহিলা থানায় পলাশপ্রতিমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। শেষমেশ অভিযুক্ত ভুয়ো অধ্যাপককে গ্রেপ্তার করা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ