জেলা 

চাকরির টোপ দিয়ে মহিলাকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার অভিযুক্ত

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : চাকরির টোপ দিয়ে মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বাগদা থানার মণ্ডপঘাটা এলাকায়। মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে যুবককে। পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম উত্তম বিশ্বাস। বাড়ি স্বরূপনগর থানা এলাকায়।

মহিলা জানান, এক আত্মীয়র মাধ্যমে উত্তম বিশ্বাসের সঙ্গে তাঁর পরিচয় হয়। শিক্ষক হিসেবে নিজের পরিচয় দিয়েছিল সে। পরিচয় হওয়ার কিছুদিনের মধ্যেই উত্তম তাঁকে অঙ্গনওয়াড়িতে কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। এর জন্য মহিলার কাছ থেকে ১৩ হাজার টাকাও নেয়। অভিযোগ, কয়েকদিন আগে মহিলার সঙ্গে যোগাযোগ করে উত্তম। তাঁকে জানায়, একটি দরকারি কাগজে সই লাগবে। সেই অজুহাতেই ভাড়া বাড়িতে ডেকে পাঠায়।

Advertisement

উত্তমের কথায় বিশ্বাস করেই ওই ভাড়া বাড়িতে গিয়েছিলেন বলে জানান মহিলা। তাঁর অভিযোগ, ভাড়া বাড়িতে যাওয়ার পরই তাঁর গলা চেপে ধরে। তারপর শারীরিক নির্যাতন চালায় বলে অভিযোগ। এই ঘটনার পর মহিলাকে হুমকি দেয় বলেও অভিযোগ। মহিলার অভিযোগ পেয়ে শুক্রবার রাতে মণ্ড ভাটার ভাড়া বাড়ি থেকে যুবককে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার সকালে ধৃতকে বনগাঁ মহকুমা আদালতে পাঠানো হয়। তাকে সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন জানানো হয়।

শোনা গিয়েছে, এই প্রথম নয় এর আগেও এমন কাণ্ড ঘটিয়েছে উত্তম বিশ্বাস। নাম ভাড়িয়ে একাধিক মহিলাকে এভাবে চাকরির প্রতিশ্রুতি দিয়েছে। সেই সমস্ত কিছু খতিয়ে দেখছে পুলিশ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ