কলকাতা 

বিজেপির তিনটে রত্ন,ইডি, সিবিআই, আর টাকা, এভাবে কোনওদিন চলতে পারে না” : মমতা বন্দ্যোপাধ্যায়

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক :  বিজেপিকে তীব্র ভাষায় আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বাজেট থেকে পেগাসাস, একাধিক প্রসঙ্গে তুলে ক্ষোভ  উগরে দিলেন । পাশাপাশি হুঁশিয়ারি দিয়ে বললেন, “এভাবে মুখ বন্ধ করানো যাবে না। লড়াই চলবেই।”

বুধবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে সাংগঠনিক নির্বাচনের আয়োজন করেছিল তৃণমূল।নতুন করে ফের দলনেত্রী পদে আসীন হয়েই কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজেদের মধ্যে লড়াই না করে সংঘবদ্ধ করে কাজ করার পরামর্শ দেন। এরপরই একাধিক ইস্যুতে কড়া আক্রমণ করেন তৃণমূল নেত্রী।

Advertisement

মমতা এদিন বলেন, “বিজেপির তিনটে রত্ন। ইডি, সিবিআই, আর টাকা। এভাবে কোনওদিন চলতে পারে না।” পদ্ম পুরস্কার প্রসঙ্গে মমতা বলেন, পদ্ম ভূষণকে ওরা দূষণে পরিণত করেছে।” বাজেট প্রসঙ্গে এদিন ফের বিজেপিকে ভর্ৎসনা করেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, “বিজেপি চু কিতকিতের দলে পরিণতি হয়েছে। শুধু হিরে মানুষ রান্না করে খাবে। বাজেটে শাক নেই, ধান নেই। শুধু হিরে। কর্মসংস্থান শূন্য। যুবক-যুবতীদের ভবিষ্যত নিয়ে কোনও চিন্তা নেই।”

এদিন ফের পেগাসাস ইস্যুতে কেন্দ্রকে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “ওরা শুধু জানে পেগাসাস। পিকে-অভিষেকের ফোনে পেগাসাস তো প্রমাণ করা হয়েগিয়েছে। কিন্তু অভিষেকের বন্ধুদের ফোনেও নজরদারি চালানো হচ্ছে। কিন্তু এভাবে চলবে না। পেগাসাস, ইডি, সিবিআই দিয়ে মুখ বন্ধ করা যাবে না।”

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ