জেলা 

তৃণমূল কংগ্রেসের অঞ্চল কর্মী সম্মেলন,শ‍্যামপুরে

শেয়ার করুন

এম, এ, মনু, উলুবেড়িয়া :  আগামী পঞ্চায়েত ভোটকে লক্ষ্য রেখে, হাওড়া জেলার শ‍্যামপুর ২নং ব্লকের শশাটি অঞ্চল তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হলো শশাটি নহলা অবিনাশ, কাঁঠালদহ অবিনাশ উচ্ছ বিদ‍্যালয়ে।
শনিবার জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত ও শহীদ বেদিতে মাল‍্যদানের মধ্যে দিয়ে শুরু হয় শশাটি অঞ্চল তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলন। সম্মেলনের মুখ্য উদেশ্য গ্রামের সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ রাখা, তাদের পাশে থেকে অভাব অভিযোগ, বিভিন্ন সমস্যার কথা শুনে, যথাযথ সমাধান করা, পঞ্চায়েত সমিতির সভাপতি জুলফিকার আলি মোল্লা বলেন। প্রধান, সদস্য কর্মীদের ক্ষেতখামারে, পথে ঘাটে, মানুষকে জিজ্ঞাসা করতে হবে, সরকারি পরিষেবা পাচ্ছেন কিনা, কোন অসুবিধা হচ্ছে কিনা, এই বিষয়ে আলোচনায় পানীয় জলের ব্যবস্থা, আগামী দু বছরে বাড়ী বাড়ি পরিশোধিত পানীয় জল পরিষেবা সম্পূর্ণ হবে।


কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন, শ‍্যামপুরের বিধায়ক কালীপদ মন্ডল,শ‍্যামপুর বিধানসভা কেন্দ্র তৃণমূল কংগ্রেসের সভাপতি নদেবাসী জানা, শ‍্যামপুর ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি জুলফিকার আলী মোল্লা,শশাটি অঞ্চল পঞ্চায়েতের প্রধান শম্পা জানা,উপপ্রধান আশিষ কাপড়ি,শশাটি অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি সনাতন ভট্টাচার্য ,আশুতোষ মল্লিক, জলধর ঘোষ সহ বিভিন্ন বুথ স্তরের কর্মীবৃন্দ।

Advertisement

শ‍্যামপুর ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি জুলফিকার আলী মোল্লা এই সভায় তৃণমূল কর্মী ও পঞ্চায়েত সদস্যদের এবং বুথ কমিটির সদস্যদের কি বার্তা দিলেন ? শুনুন।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ