কলকাতা 

বিজেপিকে চ্যালেঞ্জ ফিরহাদের , কেন জানালেন ? জানতে হলে ক্লিক করুন

শেয়ার করুন

স্মৃতি সামন্ত : আমফান কিংবা ইয়াস মোকাবিলায় বা বন্যা পরিস্থিতি মোকাবিলায় কেন্দ্রীয় সরকার কোটি কোটি টাকা দিলেও তার হিসাব কোথায়? সভা সমাবেশ কিংবা সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ ধরনের অভিযোগ বিজেপি নেতারা হামেশায় করে থাকেন। সাংবাদিকদের মুখোমুখি হয়ে শনিবার একই অভিযোগ করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর তার সেই অভিযোগের পাল্টা চ্যালেঞ্জ ছুড়লেন রাজ্যের পরিবহনমন্ত্রী তথা তৃণমূলের অন্যতম শীর্ষ নেতা ফিরহাদ হাকিম। তিনি বলেন, দিলীপ ঘোষকে চ্যালেঞ্জ করছি তথ্য নিয়ে বসুন। কত কোটি টাকা কেন্দ্র দিয়েছে তা নিয়ে আলোচনা হোক। দুর্যোগ মোকাবিলায় রাজ্যকে কেন্দ্র কত টাকা দিয়েছে তা নিয়ে শ্বেতপত্র প্রকাশ করারও দাবি জানান ফিরহাদ। রাজ্যের এই মন্ত্রী বলেন, ফাটকাবাজির রাজনীতি করছে বিজেপি।

রাজনৈতিক পরিচয় দেখে ভ্যাকসিন দেওয়া হচ্ছে বলে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মন্তব্যেরও কড়া সমালোচনা রাজ্যের এই মন্ত্রী তথা কলকাতা পুরসভার প্রশাসক বোর্ডের প্রধান। ফিরহাদ বলেন, সাধারণ মানুষ ভ্যাকশিনের জন্য লাইন দিচ্ছেন। কে বিজেপি, কে তৃণমূল তার আবার বিচার হয় নাকি। বিজেপি নেতাদের মানসিকতা নিচুস্তরে পৌঁছে গেছে বলেই এধরনের মন্তব্য করছেন।

Advertisement

কেন্দ্র থেকে প্রয়োজনীয় কোভিশিল্ড না পাওয়ায় ভ্যাক্সিনেশন বন্ধ রাখতে হয়েছে বলে জানিয়েছেন ফিরহাদ। সেন্ট্রাল স্টোরেও কোভিশিল্ড নেই, আমাদের কাছেও নেই। মমতা বন্দ্যোপাধ্যায় ভ্যাকশিনের জন্য প্রধানমন্ত্রীকে বারংবার বলেছেন। শহরে রোজ ১ লক্ষ ভ্যাকশিন দেওয়ার পরিকাঠামো আছে বলে এদিন জানান ফিরহাদ।

 

 

 

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ