আন্তর্জাতিক দেশ 

শোয়েব মালিকের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন টেনিস তারকা সানিয়া মির্জা, কী বললেন?

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : গতকাল শনিবার ২০ জানুয়ারি ২০২৪। প্রাক্তন পাক ক্রিকেটার শোয়েব মালিকের জীবনের নতুন মোড় তৃতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তিনি। এর আগে ২০১০ সালে তিনি ভারতের বাসিন্দা এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন টেনিস তারকা সানিয়া মির্জা কে বিয়ে করেছিলেন। কিন্তু কি এমন ঘটলো সানিয়াকে ছেড়ে সানা কে বিয়ে করতে হলো তা নিয়ে জল্পনা ছিল তীব্র।

তৃতীয় বিয়ে করার রাত কাটতে না কাটতেই প্রকাশ্যে মুখ খুললেন তালাকপ্রাপ্ত স্ত্রী টেনিস তারকা সানিয়া মির্জা। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন শোয়েব মালিকের নতুন জীবন আরো সুন্দর হোক আরো সার্থক হোক। একইসঙ্গে দুজনকেই শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে দেশজুড়ে চলা শোয়েব মালিকের বিয়ে নিয়ে নানা জল্পনা কল্পনা প্রচার তা এক কথায় জবাব দিয়েছেন সানিয়া।

Advertisement

সানিয়া সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে বেশ কয়েক মাস আগে। তালাক হয়ে যাওয়ার পর সে কথাটি তিনি প্রকাশ্যে কাউকে বলেননি, এটা তাদের বংশের রীতি নয় পরিবারের কথা বাইরে বলা যায় না। তাই তিনি তালাক বা বিবাহ বিচ্ছেদের কথা প্রকাশ্যে বলেননি। কিন্তু যেভাবে সংবাদ মাধ্যম এই বিষয়টিকে রং চড়িয়ে দেখাচ্ছে তাতে তিনি বিরক্ত বলে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন।

সানিয়া শোয়েবের একটি পুত্রসন্তান রয়েছে। তার নাম ইজহান । ছোট্ট এই পুত্র সন্তানটি মা সানিয়ার কাছে থাকেন। এখন সানিয়া মির্জার বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শোয়েবের সরিয়ে দেয়া হয়েছে রাখা হয়েছে মা ও ছেলের ছবি।

সব মিলিয়ে যেভাবে সানিয়া এবং শোয়েবকে নিয়ে ভারতীয় মিডিয়া ধর্মভিত্তিক আক্রমণ শুরু করেছিল তারই জবাব সানিয়া মির্জা দিল বলে মনে করা হচ্ছে।টেনিস সুন্দরী পোস্টে লেখেন- বেশ কয়েকমাস আগেঅ শোয়েবের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়েছে৷ ধর্মীয় আইন মেনেই বিচ্ছেদ হয়েছে তাঁদের৷ ফ্যানেদের জল্পনায় কান না দিয়ে গোপনীয়তা বজায় রাখার কথা বলেছেন সানিয়া মির্জা৷

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ