কলকাতা 

বালু সুগারের রোগী, অসুস্থ কোন অঘটন ঘটলে ইডির বিরুদ্ধে এফআইআর করা হবে জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক :  রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় এজেন্সি ইডি হানা দেয় এরপরই তড়িঘড়ি সাংবাদিক সম্মেলন করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় কার্যত হুঁশিয়ারি সুরে কেন্দ্রীয় এজেন্সিকে বলেন জ্যোতিপ্রিয় মল্লিক অর্থাৎ বালু সুগারের রোগী তিনি অসুস্থ যদি এই হানাদারি জেরে বালু অসুস্থ হয় তাহলে কেন্দ্রীয় এজেন্সির বিরুদ্ধে এফআইআর করা হবে।তাঁর বাড়িতে ঘণ্টার পর ঘণ্টা ইডি তল্লাশির নামে পরিকল্পনামাফিক মানসিক চাপ তৈরি করা হচ্ছে বলেই অভিযোগ। আর তার ফলে যদি কোনও অঘটন ঘটে তবে বিজেপির বিরুদ্ধে FIR করা হবে, চরম হুঁশিয়ারি মমতার।

পুজো মিটতে না মিটতেই বৃহস্পতিবার সাতসকাল থেকে জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে তল্লাশি চালাচ্ছে ইডি। প্রায় আট ঘণ্টারও বেশি সময় কেটে গিয়েছে। এখনও চলছে তল্লাশি। একের পর এক রাজ্যের নেতা-মন্ত্রীদের বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হানায় ক্ষুব্ধ মমতা। তল্লাশির নামে পরিকল্পনামাফিক জ্যোতিপ্রিয় মল্লিকের উপর মানসিক চাপ তৈরি করা হচ্ছে বলেই দাবি তাঁর।

Advertisement

এদিকে, দীর্ঘদিন ধরেই অসুস্থ জ্যোতিপ্রিয়। তাঁর রক্তে শর্করার মাত্রা অনেকটাই বেশি। মানসিক চাপে জ্যোতিপ্রিয় আরও অসুস্থ হয়ে পড়তে পারেন, এমনকী তাঁর মৃত্যুর আশঙ্কাও করেছেন মমতা। অঘটন ঘটলে বিজেপির বিরুদ্ধে এফআইআর করা হবে বলেই চরম হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ‘অত্যাচারে’ সুলতান আহমেদ এবং প্রসূন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীরও মৃত্যু হয়েছে বলেই অভিযোগ মমতার।

পুজোর ঠিক আগে ফিরহাদ হাকিমের বাড়িতে তল্লাশির নামে সিবিআই তাণ্ডব চালিয়েছে বলেও অভিযোগ মমতার। তিনি বলেন, “ববির বউয়ের কাছে শুনছিলাম ঘরে গিয়ে চিনি, তেলের কৌটো উলটে দিচ্ছে। একটা মেয়ের বিয়ে হলে ২৫-৩০ বছরের শাড়ি থাকে। ছবি তুলছে কটা শাড়ি, কটা কসমেটিকস!”


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ