কলকাতা 

সিবিআইয়ের চিঠি পাননি,নিজাম প্যালেসে গেলেন না সুজিত

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : সিবিআই এর কাছ থেকে কোন চিঠি পাননি তাই নিজাম প্যালেসে যাওয়ার কোন প্রশ্নই নেই এ কথা জানালেন রাজ্যের মন্ত্রী সুজিত বসু। সংবাদমাধ্যমের খবর অনুসারে গত ২৪ শে আগস্ট মন্ত্রি সুজিত বসুকে সিবিআই পুরো নিয়োগ দুর্নীতির মামলায় তদন্ত করেছিল বলে খবর। ২৪ তারিখেই সুজিত বসু বলেছিলেন আমি কোন লিখিত চিঠি পাইনি চিঠি পাওয়ার পর যাওয়ার সিদ্ধান্ত নেব।

সংবাদপত্রের খবর অনুসারে ৩১ শে আগস্ট সুজিত বসুর হাজিরা দেওয়ার দিনক্ষণ ছিল কিন্তু আজ তিনি যাননি কারণ তিনি সিবিআই এর কাছ থেকে কোন চিঠি পাননি।

Advertisement

জানা গেছে,বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তাঁর কাছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে তলবের কোনও বার্তা আসেনি। তাই নিজাম প্যালেসে যাওয়ার কোনও প্রশ্নই ওঠে না বলে দাবি করেছেন বিধাননগর বিধায়কের ঘনিষ্ঠমহল।

বৃহস্পতিবার দমকলমন্ত্রী বলেন, ‘‘আমার কাছে সিবিআইয়ের কোনও চিঠি আসেনি। তাই হাজিরা দেওয়ার কোনও প্রশ্নই ওঠে না। আমি কোথাও যাচ্ছি না।’’ পুরসভায় নিয়োগ দুর্নীতিতে সিবিআইয়ের পাশাপাশি তদন্ত করছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট-ও।

ইডি সূত্রে খবর, যে ১২টি পুরসভা কর্তৃপক্ষের কাছে তারা নথি চেয়ে পাঠিয়েছে, তার মধ্যে দমদম, কামারহাটি, পানিহাটির মতো কলকাতা সংলগ্ন এলাকাগুলির পুরসভাও রয়েছে। ইডি ওই পুরসভা কর্তৃপক্ষকে বলেছে, ২০১৪ সাল থেকে সমস্ত নিয়োগের তথ্য পাঠাতে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ