কলকাতা 

মহামেডান স্পোর্টিং ক্লাবের উন্নতির জন্য সব রকম সাহায্য নিয়ে সরকার হাজির থাকবে জানালেন মুখ্যমন্ত্রী

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক: মহামেডান স্পোর্টিং ক্লাবের পাশের স্বয়ং মুখ্যমন্ত্রী আছেন এবং থাকবেন বলে আজ মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন। বুধবার মহামেডান স্পোর্টিং ক্লাবের নবনির্মিত তাঁবুর উদ্বোধন করে মুখ্যমন্ত্রী বলেন ইস্টবেঙ্গল যদি আইএসএল খেলছে খেলতে পারে তাহলে মহামেডান খেলবে না কেন? তিনি আরো বলেন,”আগামী মরশুমেই আইএসএল খেলতে হবে। এটাকে চ্যালেঞ্জ হিসাবে নিন।”

মুখ্যমন্ত্রী যখন ভাষণ দিচ্ছেন, সেসময় মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্যের একাধিক মন্ত্রী। ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, সুজিত বোসদের উদ্দেশ্য করে মুখ্যমন্ত্রী প্রশ্ন করেন, আগামী বছর আইএসএল হবে তো? দরকার পড়লে মহামেডানকে নিজেও সাহায্য করবেন বলে জানিয়েছেন মমতা। তিনি বলেন,”সমর্থকদের এগিয়ে আসতে হবে। দরকার পড়লে আমিও সাহায্য করব। আমি মাইনে নিই না। পেনশনও নিই না। শুধু বই বিক্রি করে চলে। তাও আপনাদের সাহায্য করব।”

Advertisement

রাজ্য সরকারও যে মহামেডান-সহ গোটা ময়দানের পাশে থাকবে, সেটা এদিন আরও একবার বুঝিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। এদিন মহামেডানের গ্যালারির ছাউনির কাজের জন্য ৬০ লক্ষ টাকা সাহায্য করার কথা ঘোষণা করেছেন তিনি। এদিন মমতা বলেন, “আপনাদের মাঠটা খুব সুন্দর হয়েছে। এটাকে এখন ভরাতে হবে। সেনার অনুমতি পেলে এটা আবার পরে বাড়াবেন। গ্যালারির কাজের জন্য আমি ৬০ লক্ষ টাকা দিয়ে যাচ্ছি। কিন্তু আমি এসে দেখতে চাই যে এটার কাজ শেষ হয়েছে।” মুখ্যমন্ত্রী এদিন জানান, মহামেডানকে গ্যালারির জন্য সাড়ে ৭ কোটি টাকা সাহায্য করেছে রাজ্য সরকার। একইভাবে সাহায্য করা হয়েছে ইস্টবেঙ্গল এবং মোহনবাগানকেও (Mohun Bagan)।

মুখ্যমন্ত্রীর এই আশ্বাস বাণীর পর মোহামেডান স্পোর্টিং ক্লাব উজ্জীবিত হয় কিনা সেদিকেই তাকিয়ে থাকবে এই রাজ্যের সাধারণ মানুষ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ