জেলা 

মানুষের দাবী আদায়ের জন্য দিল্লিতে ধর্না দেব : অভিষেক বন্দ্যোপাধ্যায়

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : আজ শনিবার তৃনমূলের নব জনজোয়ার কর্মসূচির ১২তম দিন। তৃনমূলের এই নব জনজোয়ার কর্মসূচি সফলতা লাভ করেছে,তার প্রমান লালগোলা থেকে রানীনগরের সেখপাড়া অবধি পদযাত্রার কাতারে কাতারে মানুষের উপস্থিতি।মাঝে ইসলামপুরে নেতাজীর মুর্তিতে মাল্যদান করেন অল ইন্ডিয়া তূনমুল কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

মুর্শিদাবাদ জেলার রানীনগর থানার সেখপাড়ায় তৃনমূলের নব জনজোয়ার কর্মসুচি উপলক্ষে জনসভা হয়। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অল ইন্ডিয়া তূনমুল কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভানেত্রী শ্রীমতি শাওনী সিংহ রায়, ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী, বিধায়ক শৌমিক হোসেন প্রমুখ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিধায়ক আব্দুর রাজ্জাক, জেলা সভাধিপতি সামসুজ্জোহা বিশ্বাস।

Advertisement

সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর ভাষণে বলেন, বাংলাকে বঞ্চিত করছে কেন্দ্র সরকার, বাংলার ন্যায্য প্রাপ্য দিচ্ছে না। গরীব মানুষদের,একশো দিনের কাজের টাকা আটকে বাংলাকে শোষন করতে চাইছে। আমরা তৃনমূল কংগ্রেস যারা করি এই ধরনের দ্বিচারিতা বরদাস্ত করবো না। তিনি আরও বলেন দরকার হলে এই নব জনজোয়ার কর্মসুচি শেষ হলে, ন্যায্য প্রাপ্য আদায়ের জন্য দিল্লিতে ধর্না দেব।ন্যায্য আদায় করে তবে ছাড়বো।

সভানেত্রী শ্রীমতি শাওনী সিংহ রায় বলেন, মুর্শিদাবাদ জেলার মানুষ খুব শান্তপ্রিয় মানুষ।এই জেলার মানুষ ,অল ইন্ডিয়া তূনমুল কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বিপুল সম্বর্ধনা দিয়ে বরন করে নিয়েছেন। তিনি আরও বলেন, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পেয়ে এবং উনার বার্তা শুনে সবাই খুশি।

বিধায়ক ইদ্রিস আলী বলেন, মুর্শিদাবাদ জেলার মানুষ সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আপন করে নিয়েছেন। তিনি বলেন, এই কড়া রোদকে উপেক্ষা করে রাস্তার দুপাশে যেভাবে মানুষের ঢল নেমেছে তাতে মনে হয় মুর্শিদাবাদের মাটি তৃনমূল কংগ্রেসের মাটি, মুর্শিদাবাদের মাটি মমতা বন্দ্যোপাধ্যায়ের মাটি, মুর্শিদাবাদের মাটি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মাটি। তিনি আরও বলেন, আগামী ২০২৪ সালে ভারতের প্রধানমন্ত্রী হবেন সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতীক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বাংলার মুখ্যমন্ত্রী হবেন জনপ্রিয় নেতা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ