দেশ 

প্রতিবাদী কুস্তিগীরদের পাশে দাঁড়িয়ে সংযুক্ত কিষাণ মোর্চা বিজেপি সাংসদ ব্রিজ ভূষণ শরণ সিং-এর গ্রেফতারির দাবি জানাল

শেয়ার করুন

দিল্লি, ৬ মে, ২০২৩: সংযুক্ত কিষাণ মোর্চা ২০২৩ সালের ২৩ এপ্রিল থেকে দিল্লির যন্তর মন্তরে বিক্ষোভকারী মহিলা কুস্তিগীরদের সমর্থনে আজ একটি দেশব্যাপী আন্দোলন কর্মসূচি ঘোষণা করেছে। মোদি সরকার ২০২৩-এর জানুয়ারিতে বিজেপি সাংসদ ব্রিজ ভূষণ শরণ সিং, যার বিরুদ্ধে একজন নাবালিকা-সহ মহিলা ক্রীড়াবিদদের যৌন হয়রানির গুরুতর অভিযোগ করা হয়েছে, তাঁর বিরুদ্ধে তদন্ত এবং প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন অভিযোগকারীদের, যা পূরণ করতে ব্যর্থ হয়।

৭ মে, পাঞ্জাব, হরিয়ানা, দিল্লি এবং পশ্চিম উত্তর প্রদেশের এসকেএম-এর বেশ কয়েকজন সিনিয়র নেতা, শত শত কৃষকদের সঙ্গে, আবারও যন্তর মন্তরে প্রতিবাদের স্থান পরিদর্শন করবেন এবং কুস্তিগীরদের সর্বাত্মক সমর্থন জানাবেন। এসকেএম নেতারা গুরুত্বপূর্ণ প্রশাসনিক ও রাজনৈতিক ব্যক্তিদের যেমন দিল্লির পুলিশ কমিশনার, কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ডেপুটেশনের নেতৃত্ব দেবেন এবং ব্রিজভূষণ শরণ সিংকে অবিলম্বে গ্রেফতারের দাবি করবেন।

Advertisement

১১ থেকে ১৮ মে পর্যন্ত, ভারতের সমস্ত রাজ্যের রাজধানী, জেলা সদর দফতর এবং তালুক সদর দফতরে একটি সর্বভারতীয় আন্দোলন কর্মসূচি-সহ জনসভা ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হবে। ব্রিজভূষণ শরণ সিং এবং তাঁর সমর্থিত বিজেপি কেন্দ্রীয় সরকারের কুশপুত্তলিকা পোড়ানো হবে।

মনে রাখতে হবে যে, ৩০ এপ্রিল ২০২৩-এ অনুষ্ঠিত এসকেএম-এর জাতীয় সভা দৃঢ়ভাবে এবং দ্ব্যর্থহীনভাবে ভারতের প্রতিবাদী মহিলা কুস্তিগীরদের প্রতি সমর্থন ও সংহতি প্রকাশ করেছিল এবং বিজেপি সাংসদ ব্রিজ ভূষণ শরণ সিংকে অবিলম্বে গ্রেফতারের দাবি করেছিল।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ