জেলা 

চক্রান্ত করে তৃণমূলকে রোখা যাবে না,দেগঙ্গায় ঝাঁঝালো বক্তব্য একেএম ফারহাদের

শেয়ার করুন

বিশেষ প্রতিবেদন, দেগঙ্গা : চক্রান্ত করে তৃণমূল কংগ্রেসকে কোনো ভাবেই রোখা যাবে না,বিরোধীদের কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন পঃবঃ তৃণমূল মাদ্রাসা শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি তথা উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের বন ও ভূমি স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ তরুণ লড়াকু মুখ একেএম ফারহাদ।

উল্লেখ্য শনিবার দেগঙ্গা বিধানসভা এলাকার গোবিন্দপুর তৃণমূল কংগ্রেসের পরিচালনায় ১৬ দলীয় নক আউট মিনি ফুটবল টুর্নামেন্টর উদ্বোধনী অনুষ্ঠানে ফারহাদ বলেন বাংলার জনমোহিনী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস যেভাবে সারা রাজ্য সহ দেশের বিস্তীর্ণ অঞ্চলে প্রভাব বিস্তার করে চলেছে তা সাধারণ মানুষের জন্য মঙ্গলকর। বিরোধীরা যতই তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে চক্রান্ত করুক না কেন, তৃণমূলের ভোট বাক্স ততই উপচে পড়বে।

Advertisement

বাংলার মানুষের আশীর্বাদ মা মাটি মানুষের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য দুহাত ভরে থাকবে। উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি মফিদুল হক সাহাজি,সভাপতি শরিফুল ইসলাম, সম্পাদক আব্দুল মোবিন আলি,ক্রিড়া সম্পাদক জিয়াউল হক,শুভঙ্কর ঘোষ,গ্ৰাম সদস্য সুদাম সর্দার,ইসলাম,আতর আলী প্রমুখ।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ