দেশ 

Viral News: স্কুলের কর্মীকে লাঠি দিয়ে ‘মার’ প্রধান শিক্ষকের, ভিডিও ভাইরাল, দেশজুড়ে শোরগোল!

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : প্রধান শিক্ষকের সঙ্গে অশিক্ষক কর্মীর মারপিটের ঘটনার কথা খুব বেশি শোনা যায় না। কিন্তু এমনই ঘটনা ঘটেছে ঝাড়খণ্ডের পালামৌ-এর এক স্কুলে এই ঘটনা ঘটেছে।যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জেলার মেদিনীনগরের এক স্কুলে এই ঘটনা ঘটে শুক্রবার সকালে। স্কুলের প্রধান শিক্ষক করুণাশঙ্কর স্কুলের অশিক্ষক কর্মী হিমাংশু তিওয়ারির উপর প্রচন্ড রেগে যান। তাঁর অভিযোগ, নিজের কাজ ঠিক করে করছেন না হিমাংশু তিওয়ারি।

শুক্রবার হিমাংশুবাবুকে সেই নিয়ে কথা শোনাতে শুরু করেন স্কুলের প্রধান শিক্ষক। কথা শুরু হতেই তা ঝগড়ায় মোড় নেয়। গালাগালি, চিৎকার শুরু হওয়ার পরই হঠাৎ মারামারি শুরু হয়ে যায় দু’জনের মধ্যে। দেখা যায় পাশেই পড়ে থাকা একটি লাঠি হাতে তুলে নিয়ে হিমাংশু তিওয়ারিতে মারতে শুরু করেন তিনি। পাল্টা প্রধান শিক্ষককেও হাত দিয়ে মারতে থাকেন হিমাংশুবাবু। তবে মারামারির চোটে হিমাংশু তিওয়ারির হাতে জোর চোট লাগে।

Advertisement

স্কুলের প্রধান শিক্ষক করণাশঙ্করের অভিযোগ, প্রতিদিন স্কুলে দেরিতে যান হিমাংশু তিওয়ারি। এসে সারাদিন চুপ করে বসে সময় কাটান। স্কুলের কোনও কাজ করেন না। তাঁকে কেন দেরিতে রোজ আসছেন প্রশ্ন করলেই, পাল্টা অপমানজনক কথা বলতে শুরু করেন হিমাংশু তিওয়ারি। প্রধান শিক্ষকের দাবি, ‘স্কুল পরিষ্কার করেন না হিমাংশু তিওয়ারি। বাগানের গাছে জলও দেন না। এই গরমে গাছগুলি মরে যাচ্ছে। স্কুলে ঠিক সময়ে আসেনও না। কিছুক্ষণ থেকেই বাড়ি চলে যান’।

অন্যদিকে, হিমাংশু তিওয়ারির দাবি, রোজ সকালে ৬টায় স্কুলে পৌঁছে যান তিনি। অকারণ স্কুলের প্রধান শিক্ষক লাঠি দিয়ে মারছেন। প্রধান শিক্ষককে দুর্নীতিগ্রস্ত বলেই অভিযোগ করেন হিমাংশু তিওয়ারি। স্কুলের ইঁট-কাঠ-লোহা বিক্রি করে নিজের পকেটে টাকা ভরেন বলেও প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ তাঁর।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ