দেশ 

Gujarat: আয়ার অত্যাচারে সঙ্কটে আট মাসের শিশু, ভিডিয়ো দেখে স্তম্ভিত বাবা-মা থানার দ্বারস্থ

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : বাবা-মা দুজনেই চাকরি করেন ৮ মাসের শিশুকে বাধ্য হয়ে এর কাছে দেখে যান তারা। কিন্তু আয়া মানবিক সমস্ত গুণাবলী কে বিসর্জন দিয়ে ৮ মাসের শিশুর উপরে শারীরিক অত্যাচার করতে থাকে। প্রতিবেশীদের কাছে এই খবর শোনার পর বাবা-মা দুজনই ঘরের ভেতরে সিসিটিভি লাগিয়েছিল। পরে সিসিটিভির ফুটেজ দেখে বাবা মার মাথায় হার্ড যার কাছে সন্তানের সমস্ত দায়-দায়িত্ব রেখে দুজনে চাকরি করতে চলে যান সেই আয় নাকি শিশুর উপরে অমানবিক অত্যাচার করেন।

ক্রমাগত চড় থাপ্পড় মারা এবং কান্নাকাটি করলে কান্না থামানোর জন্য শিশুর মাথা বিছানায় গুঁজে রাখা এই হচ্ছে আয়ার কাজ এই সব দেখেশুনে শেষ পর্যন্ত শিশুর বাবা এবং মা দুজনে থানার দ্বারস্থ হয়। ঘটনাটি ঘটেছে,গুজরাতের সুরত জেলার রান্দার পালানপুর পাটিয়ায়। অত্যাচারের জেরে মস্তিষ্কে রক্তক্ষরণ বর্তমানে নিয়ে একটি বেসরকারি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি ওই শিশু।

Advertisement

প্রতিবেশীদের থেকে শিশুটির প্রতিদিন কান্নাকাটি করে এই অভিযোগ পেয়ে বাড়িতে সিসিটিভি ক্যামেরা লাগান দম্পতি। ওই ভিডিয়ো ফুটেজ দেখে বাবা, মায়ের অভিযোগ, তাঁদের সন্তানকে প্রায়ই প্রচণ্ড মারধর করেন অভিযুক্ত আয়া কোমল চন্দলেকর। ভিডিয়োতে তাঁরা এ-ও দেখেছেন, কান্না থামাতে বাচ্চার মাথা বিছানায় অনেক ক্ষণ ধরে ঠেসে ধরে রয়েছেন কোমল। শিশুকে ক্রমাগত চড়-থাপ্পড়, মাথার চুল ধরে টানতেও দেখা গিয়েছে বলে অভিযোগ বাবা, মায়ের।

ভিডিয়ো ফুটেজ দেখেই ওই আয়ার বিরুদ্ধে রান্দার থানায় খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছেন ওই শিশুর বাবা মিতেশ পটেল। ওই অভিযোগের ভিত্তিকে কোমলকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত পাঁচ বছরের বিবাহিতা এবং নিঃসন্তান। তথ্যসূত্র ডিজিটাল আনন্দবাজার।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ