জেলা 

Attempt To Murder : বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নাবালিকাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চেষ্টা পিংলায়, তদন্তে পুলিশ, আটক চার, মূল অভিযুক্ত পলাতক

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : বিয়ের প্রস্তাবে রাজি না হয় না হওয়ায় পশ্চিম মেদিনীপুরের বাংলা এক মাধ্যমিক পরীক্ষার্থীকে অপহরণের চেষ্টা ব্যর্থ হওয়ার পর ধারালো অস্ত্রের কোপ মেরে হত্যা করার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আহত ওই নাবালিকাকে মেদিনীপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।পুলিশ ওই ঘটনায় কয়েক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

সূত্রের খবর পশ্চিম মেদিনীপুর পিংলার বলিশ্বরপুর গ্রামের ওই নাবালিকা এ বার মাধ্যমিক পরীক্ষা দেবে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বুধবার বাড়ির লোকজনের সঙ্গে সার্কাস দেখে ফেরার পথে তার উপর হামলা হয়। পার্শ্ববর্তী ক্ষীরাই গ্রামের বাসিন্দা মুস্তাফা খান নামে বছর বিয়াল্লিশের এক যুবক এই ঘটনায় অভিযুক্ত। অভিযোগ, মুস্তাফা তার দলবদল নিয়ে প্রথমে ওই নাবালিকার পথ আটকায়। তাকে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। বাধা দিলে তার গলায়, হাতে এবং পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলেও অভিযোগ।

Advertisement

নাবালিকার পরিবারের দাবি, গত পাঁচ-ছ’মাস ধরে মুস্তাফা ওই নাবালিকাকে বিরক্ত করছিলেন। এমনকি বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু তাতে নাবালিকা এবং তার বাড়ির লোকজন রাজি হয়নি। বৃহস্পতিবার মুস্তাফার বিরুদ্ধে পিংলা থানায় অভিযোগ জানিয়েছেন নাবালিকার মা।

ঘটনার পর থেকে অভিযুক্ত মুস্তাফা পলাতক। ওই ঘটনায় কয়েক জন সন্দেহভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পিংলা থানার পুলিশ। তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন, খড়্গপুরের অতিরিক্ত পুলিশ সুপার রানা মুখোপাধ্যায়।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ