কলকাতা 

কিশোরীর অশ্লীল ছবি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অপরাধে অভিযুক্ত ৩ প্রতিবেশী যুবক, গ্রেপ্তার এক, তদন্তে পুলিশ

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : কিশোরী অশ্লীল ছবি তুলে ব্লাকমেল করার অপরাধে উল্টোডাঙা থানা এলাকায় এক যুবককে গ্রেফতার করল পুলিশ । সূত্রের খবর, প্রতিবেশী যুবকদের প্রতারণার শিকার ফুলবাগানের বাসিন্দা, বছর চোদ্দর কিশোরী। তার মায়ের অভিযোগ অনুযায়ী, কয়েকমাস আগে, ছটপুজোর সময় মায়ের অনুপস্থিতির সুযোগ তাদের বাড়িতে যায় তিন যুবক। কিশোরীকে ভয় দেখিয়ে, ব্ল্যাকমেল করে তার কিছু গোপন, অশালীন ছবি তোলে তারা। এই বিষয়টি নিয়ে মুখ খুললে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় ৩ জন। ভয় পেয়ে এতদিন মুখ বন্ধ রেখেছিল কিশোরী।

কিন্তু সম্প্রতি তার নজরে আসে ফেসবুকে ঘোরাফেরা করছে তার সেসব অশালীন ছবি। এরপর দিন দুই আগে সে মায়ের কাছে গোটা ঘটনা খুলে বলে। শুনে তড়িঘড়ি ব্যবস্থা নেন তার মা। ফেসবুকের যেসব লিংকে মেয়ের অশালীন ছবি দেখা গিয়েছে, সেসব লিংক-সমেত উল্টোডাঙা মহিলা থানায় অভিযোগ দায়ের করেন তিনি। তদন্তে নামে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, আগে ফেসবুক লিংকের সূত্র ধরে কিশোরীর ভাইরাল (Viral) হওয়া আপত্তিজনক ছবি মুছে ফেলার পদ্ধতি শুরু হয়েছে। কারণ, মেয়েটির সামাজিক নিরাপত্তার স্বার্থে সেটাই আগে প্রয়োজন বলে মনে করছে পুলিশ। এরপর অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেপ্তার করার আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের তরফে। গোটা বিষয়টি রীতিমত আতঙ্কিত কিশোরী ও তার পরিবার। এই ঘটনার পর সামাজিক প্রতিকূলতার মুখে পড়তে হবে বলে আশঙ্কায় কাঁটা তাঁরা। তবে পুলিশের তরফে সুরক্ষার আশ্বাস দেওয়া হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ