কলকাতা 

‘একদিন বলিউড, হলিউডকে টেক্কা দিয়ে বাংলা সিনেমা প্রথম জায়গা নেবে’ চলচ্চিত্র উৎসবের সূচনা করে প্রত্যয় ব্যক্ত করলেন মমতা

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : ২৬ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনার কারণে এবারের উৎসবের উদ্বোধন হয় ভার্চুয়াল সভার মাধ্যমে । স্বাস্থ্যবিধি মেনেই এবার উৎসবে দর্শকরা সামিল হবে । এবার ই-টিকিটের ব্যবস্থা করা হয়েছে । অন-লাইন টিকিট কাটতে হবে ।এদিনের উৎসবে ভার্চুয়ালি  যোগ দিলেন পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খান।

তিনি বলেন অতিমারি শিখিয়েছে পরিবার সবচেয়ে দামি জিনিস। আর কলকাতা আমার পরিবার। পশ্চিমবঙ্গ আমার পরিবার খুব দ্রুত পশ্চিমবঙ্গে যাব, সকলের সঙ্গে দেখা করব ।শাহরুখকে ধন্যবাদ এইভাবে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী। রাখিবন্ধনে শাখরুখকে আসার আমন্ত্রণ জানান মুখ্যমন্ত্রী । মুখ্যমন্ত্রী এদিন বলেন ,চলচ্চিত্র উৎসবের মঞ্চেও স্বাস্থ্যসাথীতে নাম লিখিয়ে রাখবেন।যে রাজ্যে চলচ্চিত্র উৎসব হয়, সেই রাজ্যের কিছু সিনেমা দেখানো উচিত।বাংলা আবার বিশ্বসভায় প্রথম জায়গা নেবে ।টলিউড সবসময় হলিউড বলিউডের সঙ্গে প্রতিযোগিতায় থাকে । মুখ্যমন্ত্রী এদিন বলেন ,একদিন বলিউড, হলিউড টেক্কা দিয়ে বাংলা সিনেমা প্রথম জায়গা নেবে।

এদিনের  উৎসবে হাজির  ঋতুপর্ণা, দেব, গৌতম ঘোষ, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী, সোাহম, পায়েল, অরিন্দম শীল, ঋতাভরী ও আরও  অনেকে। হাজির পরিচালক অনুভব সিনহা।

Advertisement

শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ