দেশ 

চন্দ্রবাবু নাইডু এবং নীতিশকে অগ্রাহ্য মোদির, রেল, স্বরাষ্ট্র মন্ত্রক সহ গুরুত্বপূর্ণ দফতর বিজেপির হাতেই! বিদ্রোহ শরীক দলে!

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : নরেন্দ্র মোদি আছেন নরেন্দ্র মোদীতেই। কোন পরিবর্তন হলো না মন্ত্রিসভায়। নিজের সিদ্ধান্তে অটল নরেন্দ্র মোদি। এনডিএ জোট সরকার বলেই মনে হচ্ছে না। এটা যেন নরেন্দ্র মোদি র নিজের সংসার হয়ে উঠেছে। তাই কোন পরিবর্তন হলো না মন্ত্রীসভায়। অমিত শাহ পেলেন স্বরাষ্ট্র রাজনাথ সিং পেলেন প্রতিরক্ষা, নির্মলা অর্থ, নীতিন গড়করি সড়ক পরিবহন, রেল অশ্বিনী বৈষ্ণব। বিদেশ মন্ত্রী হলেন এস জয় শংকর।

সোমবার প্রধানমন্ত্রীর বাসভবনে মোদির মন্ত্রিসভার বৈঠকের পর এই সিদ্ধান্ত হয়েছে বলে সর্বভারতীয় এক সংবাদ মাধ্যম জানিয়েছে। যদিও একটা পক্ষ থেকে বলা হচ্ছে যে নীতীশ কুমার চেয়েছিলেন তার দলের লালন সিং কে রেল মন্ত্রক দেওয়া হোক কিন্তু নরেন্দ্র মোদি তাতে রাজি নন। চন্দ্রবাবু নাইডুর দাবি ছিল তাকে কমিউনিকেশন এবং স্বরাষ্ট্র দফতর দেওয়া হোক। কিন্তু তা দেওয়া হয়নি বলে জানা গেছে।

Advertisement

এর ফলে এই সরকার কতদিন টিকবে? তারই যথেষ্ট সংশয় দেখা দিয়েছে। সর্বভারতীয় এক সংবাদমাধ্যম সূত্রে আরো জানা গেছে হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী  মনোহরলাল খট্টর বিদ্যুৎ ও নগরোন্নয়ন মন্ত্রক, শিবরাজ সিং চৌহান পঞ্চায়েত আর গ্রামীণ উন্নয়নের পাশাপাশি পেলেন কৃষি মন্ত্রকও।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ