কলকাতা 

চাকরির টোপ দিয়ে তরুণীর শ্লীলতাহানি, পুলিশ অভিযোগ পেয়েই ঝাড়খন্ড থেকে গ্রেফতার করলো অভিযুক্তকে

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : চাকরি দেওয়ার নাম করে ‘ইন্টারভিউ’য়ে ডেকে এক তরুণীর শ্লীলতাহানি। সঙ্গে তাঁর টাকা ও গয়নাও লুঠের অভিযোগ করেছিলেন কলকাতা পুলিশে। (Kolkata Police)  তাঁর অভিযোগ পেয়েই তৎপর হয় পুলিশ। ঝাড়খণ্ড থেকে গ্রেপ্তার করা হয় এক যুবককে।

পুলিশ জানিয়েছে, মধ্য কলকাতার (Kolkata) বড়বাজারে কিছুদিন আগে ঘটে এই ঘটনাটি। ধৃত যুবকের নাম শারিক আহমেদ। অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন তরুণী ও মহিলাদের সঙ্গে আলাপ জমাতো ওই যুবক। তাঁদের চাকরি দেওয়ার নাম করে তৈরি করত ফাঁদ। এভাবেই উত্তর কলকাতার ওই তরুণীর সঙ্গে পরিচয় হয় শারিকের। নিউটাউনে কর্মরত ওই তরুণী আরও ভাল চাকরির অপেক্ষায় ছিলেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় শারিককে নিজের ইচ্ছের কথা জানান তরুণী। তা জানাতে পেরেই বড়বাজার এলাকার একটি হোটেলে তরুণীকে ডেকে পাঠায় শারিক। অভিযোগ, হোটেলের ফাঁকা ঘরে তরুণীকে একা পেয়ে তাঁর শ্লীলতাহানি করে সে। এমনকী, যুবতীকে ভয় দেখিয়ে তাঁর কাছ থেকে টাকা, গয়না ও মোবাইলও কেড়ে নেয়।

তরুণী জানান, ঘটনার পর তিনি কোনওমতে হোটেল থেকে বেরিয়ে আসেন। পরের দিনই তিনি বড়বাজার থানায় অভিযোগ দায়ের করেন। যুবতীর অভিযোগ পেয়ে পুলিশ হোটেলে গিয়ে তদন্ত শুরু করে। সিসিটিভির (CCTV) ফুটেজ ও মোবাইলের সূত্র ধরে শুরু হয় তদন্ত। ক্রমে অভিযুক্তর ঠিকানা সম্পর্কে পুলিশ নিশ্চিত হয়। ঝাড়খণ্ডের পূর্ব সিংভূমের পাটনা কলোনিতে পুলিশ হানা দেয়। গ্রেপ্তার করা হয় শারিক আহমেদকে। তার কাছ থেকে তরুণীর মোবাইলটি উদ্ধার করা হয়েছে। ধৃতকে জেরা করে তরুণীর গয়না ও টাকা উদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ