কলকাতা 

দুস্থ কোভিড রোগীদের পাশে মমতা সরকার, বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেওয়ার ভাবনা নবান্নের

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : রাজ্যের কোভিড (COVID 19) গ্রাফ ঊর্ধ্বমুখী। এই পরিস্থিতিতে দুস্থ কোভিড রোগীদের পাশে রাজ্য সরকার। এবার দুস্থ কোভিড রোগীদের বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার ভাবনা নবান্নের। চাল, মুড়ি, বিস্কুট এবং নিত্যপ্রয়োজনীয় সামগ্রী-সহ একটি প্যাকেট অসহায়দের বাড়ি বাড়ি পৌঁছে দেবে পুলিশ। এই মর্মে জরুরি ভিত্তিতে রাজ্যের সমস্ত জেলাশাসকদের ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।

নবান্নের (Nabanna) তরফে জানানো হয়েছে, “গত বছরের শেষের দিক থেকেই রাজ্যে ক্রমশ বাড়ছে করোনা। বহু মানুষই আক্রান্ত হয়েছেন। উপসর্গ বেশি না থাকায় অনেকেই বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। তাই কারও কারও আয় বন্ধ। এই পরিস্থিতিতে চাল, ডাল, মুড়ি, বিস্কুট, নিত্য প্রয়োজনীয় সামগ্রী-সহ প্যাকেট দুস্থ কোভিড রোগীদের বাড়ি বাড়ি সরবরাহ করা হবে। জেলাশাসকরা প্রয়োজনীয় পদক্ষেপ নিন। পুলিশের মাধ্যমে বাড়ি বাড়ি সরবরাহ করা হবে।”

Advertisement

এর আগেও ‘দুয়ারে সরকার’, ‘কন্যাশ্রী’-সহ একাধিক জনদরদী প্রকল্পের সূচনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। প্রায় প্রত্যেকটি প্রকল্পের সুবিধা পাচ্ছেন রাজ্যবাসী। নবান্নের নয়া সিদ্ধান্তে গ্রামবাংলার বহু অভাবী মানুষ যে উপকৃত হবেন, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। করোনাকালে এই উদ্যোগকে তাই যথেষ্ট সাধুবাদ জানাচ্ছেন রাজ্যের বেশিরভাগ মানুষ।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ