কলকাতা 

৭৬ তম স্বাধীনতা দিবস উদযাপন: গান্ধী মূর্তিতে মাল্যদান থেকে শুরু করে স্বাধীনতার সংগ্রামীদের প্রতি বিধায়ক ইদ্রিস আলীর শ্রদ্ধাজ্ঞাপন

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি: আজ ১৫ই আগষ্ট সোমবার,৭৬তম স্বাধীনতা দিবস উপলক্ষে অল ইন্ডিয়া মাইনোরিটি ফোরাম রাজ্যের বিভিন্ন জায়গায় দিনটি শ্রদ্ধার সঙ্গে পালন করে।

কলকাতার রিপন লেনে আয়োজিত এক সভায় বক্তব্য রাখেন এবং জাতীয় পতাকা উত্তোলন করেন,অল ইন্ডিয়া মাইনোরিটি ফোরামের চেয়ারম্যান তথা বর্তমান মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী।

Advertisement

তিনি বলেন, স্বাধীনতা আন্দোলনে বিজেপির কোন অবদান নেই কারণ তারা ইংরেজদের দালালি করেছে। সিপিএমের সমালোচনা করে বলেন,ওরা বলেছে,”এ আজাদি ঝুঠা হ্যায়,”। বিধায়ক ইদ্রিস আলী আরো বলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি প্রকৃত দেশপ্রেমিক ,সমস্ত সম্প্রদায়কে নিয়ে তিনি পশ্চিমবঙ্গ চালাচ্ছেন। বিজেপির কথা মতো সিবিআই ও ইডি চলছে, এটা খুব দূর্ভাগ্যজনক। সততার প্রতীক মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নির্দেশ দিলে পশ্চিমবঙ্গ স্তদ্ধ হয়ে যাবে। বিজেপিকে পশ্চিমবঙ্গ ছাড়তে হবে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভারতবর্ষ ছাড়তে হবে। বিজেপি যদি সব তৃনমূল কংগ্রেসকে চোর বলে,যারা বলবে তাদের জিভ কেটে নেওয়া হবে।

উল্লেখ থাকে কলকাতার মেয়ো রোডে মহাত্মা গান্ধীর মুর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করেন বিধায়ক ইদ্রিস আলী। তাছাড়াও মহাত্মা গান্ধীর মুর্তিতে মাল্যদান করেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল লা গনেশন এবং রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেন। আরও উল্লেখ থাকে তৃনমূল কংগ্রেসের সদর কার্যালয়ে(তৃনমূল কংগ্রেস ভবনে) বিধায়ক ইদ্রিস আলী গান্ধীজির মুর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করেন।

পশ্চিমবঙ্গ তৃনমূল কংগ্রেস কমিটির সভাপতি এবং পশ্চিমবঙ্গ তৃনমূল কংগ্রেসের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যান তথা সাংসদ সুব্রত বক্সীর নেতৃত্বে শ্রদ্ধার সঙ্গে স্বাধীনতা দিবস উদযাপন করা হয়।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ