কলকাতা 

IHCL : দ্য সিটি অফ জয়, কলকাতায় তাজ সিটি সেন্টার খোলার ঘোষণা

শেয়ার করুন

সেখ আবদুল আজিম: ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড (IHCL), ভারতের বৃহত্তম হস্পিটালিটি কোম্পানি, আজ পশ্চিমবঙ্গের কলকাতায় তাজ সিটি সেন্টার নিউ টাউন হোটেল খোলার কথা ঘোষণা করেছে৷ এই হোটেলটি আভিজাত্য এবং পছন্দসই বিলাসিতার একটি প্রতিকৃতি। এটি বর্তমান আধুনিক সুবিধা এবং আদি বিশ্বের আকর্ষণের এক অনন্য মিশ্রণকে তুলে ধরে যা এখানে আসা অতিথিদের এক অসাধারণ অভিজ্ঞতা প্রদান করতে তৈরি।

IHCL এর ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার শ্রী পুনীত ছাটওয়াল বলেছেন, “আমরা নিউ টাউনের তাজ সিটি সেন্টার উদ্বোধনের সঙ্গে কলকাতায় দ্বিতীয় তাজ হোটেল ঘোষণা করতে পেরে আনন্দিত। ভারতের বৌদ্ধিক, শৈল্পিক এবং সাংস্কৃতিক রাজধানী হিসাবে বিবেচিত কলকাতা হল পূর্ব ভারতের একটি প্রভাবশালী বাণিজ্যিক কেন্দ্র। আমরা এই শহরে আমাদের উপস্থিতি বাড়ানোর জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এই নতুন উদ্বোধনটি অম্বুজা নেওটিয়া গ্রুপের সঙ্গে আমাদের অংশীদারিত্বকে আরও শক্তিশালী করে।”

Advertisement

তাজ সিটি সেন্টার নিউ টাউন, কলকাতায় ১৩৭টি রুম এবং ১০টি স্যুট শহরের কোলাহল থেকে দূরে একটি প্রশান্তিদায়ক ভ্রমণের অভিজ্ঞতা দেয়। প্রাইভেট জ্যাকুজি সহ বিলাসবহুল স্যুট থেকে শুরু করে আভিজাত্যে ভরা কক্ষ পর্যন্ত, এটি অত্যাধুনিক সুযোগ-সুবিধা সহ একটি আত্মবিস্মৃত হওয়ার জায়গা। সারাদিনের ডিনার শামিয়ানাতে অতিথিরা বিশ্বের বিভিন্ন প্রান্তের রন্ধন প্রণালীর মজাদার খাবারের স্বাদ উপভোগ করতে পারেন; উইকিকিতে একটি প্রাণবন্ত সেমি-আলফ্রেস্কো সেটিংয়ে এশিয়ান আনন্দ উপভোগ করুন। এম্পেরর’স লাউঞ্জে ব্রু এবং বেকের সেরা সংগ্রহ পাবেন। এটিতে পুরস্কারপ্রাপ্ত ভারতীয় এবং সর্ব-প্রাকৃতিক জিভা স্পাও রয়েছে৷ হোটেলটিতে কনফারেন্সে এবং জমকালো সামাজিক অনুষ্ঠানের আয়োজনের জন্য ছয়টি ব্যাঙ্কোয়েট হল রয়েছে।

এই অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে, শ্রী হর্ষবর্ধন নেওটিয়া, চেয়ারম্যান, অম্বুজা নেওটিয়া গ্রুপ বলেন, “আমরা আবারও IHCL এর সঙ্গে আমাদের অংশীদারিত্ব প্রসারিত করতে পেরে আনন্দিত। তাজ সিটি সেন্টার নিউ টাউন একটি ব্যবসা এবং অবসরের গন্তব্য হিসাবে কলকাতার ক্রমবিকাশমান পরিস্থিতিতে সাক্ষী হওয়ার জন্য নিখুঁতভাবে অবস্থান করছে।”

এই হোটেলটি যুক্ত হওয়ার সঙ্গে সঙ্গে IHCL-এর অধীন একটি সহ কলকাতায় ব্র্যান্ড জুড়ে ছয়টি হোটেল থাকবে।

 

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ