জেলা 

চোর সন্দেহে মুর্শিদাবাদের ফারাক্কায় পিটিয়ে খুন যুবককে!

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি: পশ্চিমবাংলায় মমতা সরকারের আমলে গণপিটুনিতে মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। এ থেকে এটা প্রমাণিত হয় পুলিশ এবং প্রশাসনের প্রতি সাধারণ মানুষের আস্থা কমে গেছে। এবার গণপিটুনিতে খুন করা হলো এক যুবককে। চুরি করেছে এই সন্দেহে তাকে পিটিয়ে মারা হলো। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ এর ফারাক্কায়। মৃতের নাম করিম শেখ বয়েস ২৭ বাড়ি ফারাক্কা ব্লকের মহাদেব নগর গ্রাম পঞ্চায়েতের মধ্য মহাদেব নগর গ্রামে। তিনি পেশায় একজন দিনমজুর।

স্থানীয় সূত্রে জানা গেছে কয়েক দিন ধরেই এলাকায় চুরির সংখ্যা বেড়ে গেছে। এর ওর বাড়িতে চুরির ঘটনা ঘটছে ফলে সাধারণ মানুষের মধ্যে একটা আতঙ্ক বিরাজ করছিল। রবিবার ভোর চারটে নাগাদ গোপালনগরের একটি বাড়িতে ঢুকে চুরি করার অভিযোগ ওঠে ওই যুবকের বিরুদ্ধে। এরপর প্রতিবেশীরা তাকে ধরে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছায়। আশঙ্কাজনক অবস্থায় মারমুখী জনতার কাছ থেকে করিম শেখকে উদ্ধার করে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।

Advertisement

এ প্রসঙ্গে,মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপার আনন্দ রায় বলেন, ‘‘এ রকম একটা ঘটনার কথা শুনেছি। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তবে মৃতের পরিবারের তরফে কোনও অভিযোগ জমা পড়েছে কি না খোঁজ নিয়ে দেখছি।’’

অবশ্য করিম শেখের কাকা তার ভাইপোর বিরুদ্ধে চুরির অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন। করিম শেখের কাকা জব্বার শেখ সাংবাদিকদের বলেছেন,‘‘আমার ভাইপো কখনও চুরি করতে পারে না। যদি তেমন ঘটনা ঘটেও থাকে, তার জন্য আইন আছে। বিনা বিচারে এ ভাবে কাউকে পিটিয়ে মারা উচিত হয়নি। দোষীদের যেন দৃষ্টান্তমূলক শাস্তি হয়।’’ পুলিশ সূত্রে খবর, গণপিটুনির ঘটনায় এখনও কেউ গ্রেফতার হননি।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ