জেলা 

পিএসসি পরীক্ষার দুর্নীতির তদন্তে গ্রেফতার ২

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে একটি পরীক্ষায় দুর্নীতি হয়েছে এই অভিযোগের তদন্ত করতে গিয়ে আজ শুক্রবার নদীয়া থেকে গ্রেফতার করা হলো দুই অভিযুক্তকে।সিআইডি সূত্রে খবর, ধৃতদের মধ্যে এক জন ওই ঘটনার ‘মাস্টারমাইন্ড’। তাঁরই পরিকল্পনায় হয়েছিল ওই দুর্নীতি। অভিযুক্তের কাছ থেকে ১১টি মোবাইল ফোন এবং একাধিক ব্যাঙ্কের পাস বইও উদ্ধার করা হয়েছে।

সম্প্রতি অভিযোগ ওঠে, রাজ্য খাদ্য দফতরের ফুড এসআই পদে নিয়োগের পরীক্ষায় টোকাটুকি হয়েছে। পরীক্ষার হলে পরীক্ষার্থীদের এসএমএসের মাধ্যমে প্রশ্নের উত্তর পাঠানো হয়েছে বলে অভিযোগ। কলকাতা হাই কোর্টের নির্দেশে তদন্তে নামে সিআইডি। এর পরেই তল্লাশি চালিয়ে নদিয়ার কল্যাণী থেকে গ্রেফতার করা হয় শঙ্কর বিশ্বাসকে। ধুবুলিয়া থেকে গ্রেফতার করা হয় আর এক অভিযুক্ত পাপাই দাসকে। কলকাতার সার্ভে পার্ক থানায় দায়ের হয়েছিল একটি মামলা। সেই সূত্র ধরেই এই দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

শঙ্কর এবং পপাইকে গ্রেফতারির আলিপুরের অতিরিক্ত মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট (এসিজেএম)-এর আদালতে হাজির করানো হচ্ছে। সিআইডি সূত্রে জানা গিয়েছে, ধৃত শঙ্কর সিজিও কমপ্লেক্সে প্রিন্সিপাল অ্যাকাউন্ট জেনারেল (পিএজি)-র দফতরে সিনিয়র অডিটর। তাঁর কাছ থেকেই মোবাইল এবং ব্যাঙ্কের পাসবই উদ্ধার করেছেন সিআইডি কর্মীরা।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ