কলকাতা 

‘‘সিবিআই তদন্ত হলে খুব ভাল হবে’’ : শাজাহান শেখ

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : সন্দেশখালি কাণ্ডে সিবিআইকে তদন্ত করার দায়িত্ব দিয়েছে কলকাতা হাইকোর্ট। এই খবর পাওয়ার পর সন্দেশখালীর এক সময়কার বেতাজ বাদশা শাজাহান শেখের মন্তব্য সিবিআই এবং ইডির তদন্ত হলে ভালো ফল মিলবে।বৃহস্পতিবার ইডির দফতর থেকে মেডিক্যাল পরীক্ষা করাতে নিয়ে যাওয়ার সময় এ কথা বলেন বহিষ্কৃত তৃণমূল নেতা।

কলকাতা হাই কোর্ট বুধবার সন্দেশখালির মহিলা নির্যাতন, জমির জবরদখল, স্থানীয় বাসিন্দাদের উপর জুলুমবাজির অভিযোগগুলির সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে বৃহস্পতিবার ‘সন্দেশখালির বাঘ’ বলেন, ‘‘সিবিআই তদন্ত হলে খুব ভাল হবে।’’ আর তাঁর বিরুদ্ধে আর্থিক অনিয়মের বিভিন্ন মামলা নিয়ে কেন্দ্রীয় সংস্থা ‘এনফোর্সমেন্ট ডিরেক্টরেট’ (ইডি) যে তদন্ত চালাচ্ছে? শাহজাহানের জবাব, ‘‘সবটাই ভাল হবে।’’

Advertisement

গত ৫ জানুয়ারি রেশন ‘দুর্নীতি’ মামলায় সন্দেশখালিতে শাহজাহানের বাড়িতে তল্লাশি চালাতে গিয়েছিল ইডি। সেখানে ইডি আধিকারিকদের উপর হামলা হয়েছিল। তার পর থেকেই নিখোঁজ ছিলেন শাহজাহান। ৫৫ দিন ‘নিখোঁজ’ থাকার পরে শেষ পর্যন্ত মিনাখাঁর বামনপুকুর এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। শাহজাহানের বিরুদ্ধে আর্থিক অনিয়মের বিভিন্ন মামলায় সেই তদন্ত চালিয়ে যাচ্ছে ইডি।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ