দেশ 

আয়কর অভিযানের পরেই ৫৮৪ কোটি টাকা নির্বাচনী বন্ডে বিজেপিকে দিয়েছে মেঘা ইঞ্জিনিয়ারিং! স্বচ্ছ ভারত গড়তে গিয়ে তহবিল বৃদ্ধি বিজেপির!

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : সংস্থাটির বিরুদ্ধে অভিযোগ ছিল হিসাব বহির্ভূতভাবে আকবর রোডে অবস্থিত কংগ্রেসকে নাকি কোটি কোটি টাকা চাঁদা দিয়েছে সে জন্যই ২০১৯ সালে সেই কোম্পানিতে আয়কর হানা দেয়। আয়কর দফতর আদালতে অভিযোগ করেছিল লিখিতভাবে তেলেঙ্গানার মেঘা ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ইনফ্রাস্টাকচার লিমিটেড’ নামে এই কোম্পানিটি হিসাব বহির্ভূত ভাবে কংগ্রেসকে সাহায্য করেছে চাঁদা দিয়েছে। তবে এ কথা বললেও নির্দিষ্ট কোন তথ্য প্রমাণ তুলে ধরতে পারেনি একটি ডায়েরি থেকে শুধুমাত্র আকবর রোডের ঠিকানা তুলে ধরা হয়েছিল।

এই কারণেই ২০১৯ সালে এই সংস্থাটির বিরুদ্ধে আয়কর দফতর তল্লাশি চালায়। আর এই তল্লাশি চালানোর পরেই নির্বাচনী বন্ড কেনে এই সংস্থাটি দেখা যাচ্ছে ৫৮৪ কোটি টাকা। নির্বাচনী বন্ডে বিজেপিকে দিয়েছে মেঘা ইঞ্জিনিয়ারিং এন্ড ইনফ্রাস্ট্রাকচার লিমিটেড। স্বচ্ছ ভারত গড়ার উদাত আহ্বান জানিয়ে যেটা যে ব্যক্তি দেশের প্রধানমন্ত্রীর পদে বসেছেন সেই ব্যক্তির পরিচালিত আয়কর দফতর শুধুমাত্র নিজের দলকে চাঁদা দেওয়ার জন্য একটি কোম্পানিকে হেনস্থা করা হয়েছে। এ থেকে এটা স্পষ্ট হয়ে ধরা দিয়েছে সিবিআই, ইডি, আয়কর দফতরকে কাজে লাগিয়ে দলের তহবিল বৃদ্ধি করেছে মোদিজি।

Advertisement

অর্থাৎ ক্ষমতাকে কাজে লাগিয়ে অসাধু ব্যবসায়ীদের সঙ্গেও যোগাযোগ রক্ষা করেছে বিজেপি দল এবং তাদেরকে অর্থের বিনিময়ে কাজ করার সুযোগ করে দিয়েছে। এর চেয়ে লজ্জার এর চেয়ে ঘৃণার আর কিছু হতে পারে না।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ