কলকাতা 

সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে, চা খেতে যাচ্ছেন কুণাল ঘোষ!

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি : সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে চা খেতে যাচ্ছেন কুণাল ঘোষ। আজ বিকেলে এ কথা জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক। দুদিন ধরে উত্তর কলকাতার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় কে যে ভাষায় আক্রমণ করেছেন এবং গ্রেফতারের দাবী জানিয়েছেন তা নিয়ে বাংলার রাজনীতি তো বটেই দেশের রাজনীতিতে আলোচনা শুরু হয়ে গেছে। এই প্রেক্ষাপটে হঠাৎ আজ সোমবার বিকেলে কুণাল ঘোষ জানিয়েছেন তিনি ঠিক সন্ধ্যা সাতটা নাগাদ সুদীপ দার বাড়িতে যাবেন চা খেতে।

এখন দেখার বিষয় সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে তিনি চা খেতে গিয়ে কি বলেন ? আবার বেরিয়ে এসে তিনি কি বলেন সেটার দিকেই আগ্রহের দৃষ্টিতে তাকিয়ে রয়েছে বাংলার মানুষ! তবে মনে করা হচ্ছে গতকাল যে ভাষায় সুদীপ বন্দ্যোপাধ্যায় কে তৃণমূলের প্রাক্তন মুখপাত্র আক্রমণ করেছেন তা সব শালীনতাকে ছাড়িয়ে গেছে।! এর ফলে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষুব্ধ হয়েছেন বলে সূত্রের খবর এই কারণেই সোমবার সকালেই শোকজ নোটিশ পাঠিয়েছে তৃণমূল কংগ্রেস! যদিও তৃণমূলের প্রাক্তন মুখপাত্র জানিয়েছেন তিনি এখনো শোকজ নোটিশ পড়ার সময় পাননি, হোয়াটসঅ্যাপে যখন এই নোটিশটা যায় তখন তিনি গান শুনছিলেন!

Advertisement

এক কথায় সুব্রত বক্সির পাঠানো এই whatsapp নোটিশকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূলের প্রাক্তন মুখপাত্র। মনে করা হচ্ছে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়ে ঘটনাটার নিষ্পত্তি ঘটাতে চাইছেন তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ