জেলা 

আধার কার্ড বাতিল নিয়ে সরব মমতা, কেন্দ্রকে নিশানা করে সমাধান বাতলে দিলেন মুখ্যমন্ত্রী ?

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : আধার কার্ড বাতিল নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে ফের সরব হলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । রবিবার বীরভূমের সিউড়ির প্রশাসনিক সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, “আমার কাছে খবর আছে অনেকের আধার লিঙ্ক কাটা হচ্ছে।‌ জামালপুরের ৫০ জনের কাটা হয়েছে, দক্ষিণ ২৪ পরগনায় কাটা হচ্ছে, উত্তরবঙ্গ কাটা হচ্ছে।”

বাংলার মানুষ যাতে সরকারি প্রকল্পের সুবিধা না পান, তাই কেন্দ্র এই চক্রান্ত শুরু করেছে অভিযোগ করে মুখ্যমন্ত্রী বলেন, “কোন অধিকারে তুমি জিজ্ঞাসা না করে আধার কার্ড কেড়ে নিচ্ছো?”

Advertisement

এরপরই বাংলার মানুষকে আশ্বাস দিয়ে মুখ্যসচিবের উদ্দেশে মুখ্যমন্ত্রীর নির্দেশ, এমন একটা পোর্টাল চালু করুন যাতে কারও আধার কার্ড বাতিল করা হলে তাঁরা যেন ওই পোর্টালে নিজেদের অভিযোগ লিপিবদ্ধ করতে পারে। আপনারাও ব্লকে ব্লকে নজর রাখুন।

সেই সঙ্গে বাংলার মানুষের উদ্দেশে মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা, “আধার কার্ড থাকুক আর না থাকুক আমি পরিষ্কার বলছি আমাদের কোনও স্কিম বন্ধ করব না। বাংলার মানুষকে বলছি আপনারা ভয় পাবেন না।‌ বাংলার মানুষের কোনও স্কিম আমি বন্ধ করতে দেব না। যাদের আধার কার্ড বাতিল করা হচ্ছে তাঁরা যেন তৎক্ষণাৎ আমাদের জানায়।”


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ