দেশ 

রামলালার ছবি সোশ্যাল মিডিয়ায়, তীব্র অসন্তোষ প্রকাশ রাম মন্দিরের প্রধান পুরোহিতের

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : আনুষ্ঠানিকভাবে রাম মন্দির উদ্বোধনের আগেই রামলালার ছবি প্রকাশ্যে আসায় এবার অসন্তোষ প্রকাশ করলেন রাম মন্দিরের প্রধান পুরোহিত আচার্য সত্যেন্দ্র দাস।উল্লেখ্য, ২২ জানুয়ারি রামলালার প্রাণপ্রতিষ্ঠা। তার আগেই প্রকাশ্যে এসেছে রামলালার ছবি। যা নিয়ে শুরু হয়েছে জলঘোলা। যা দেখে ‘ক্ষুব্ধ’ মন্দিরের প্রধান পুরোহিত।

সংবাদ সংস্থা এএনআইকে আচার্য সত্যেন্দ্র দাস জানিয়েছেন, “প্রাণ প্রতিষ্ঠার আগে রামলালা চোখ প্রকাশ্যে আসতে পারে না। যে ছবিতে রামলালার চোখ দেখা যাচ্ছে, সেই ছবি প্রকৃত নাও হতে পারে।” তবে প্রাণ প্রতিষ্ঠার আগে কারা রামলালার খোলা চোখের ছবি সামনে আনলেন, কীভাবে সেই ছবি ভাইরাল হল, তা তদন্ত করে দেখা উচিত বলেও মত তাঁর। এমনকী, যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পক্ষেও সওয়াল করেছেন।

Advertisement

বৃহস্পতিবার ভোরে নেপালের কষ্টিপাথরে তৈরি রামলালার মূল মূর্তিটিকে প্রবেশ করানো হল গর্ভগৃহে। ‘গৃহপ্রবেশে’র আগে একদফা পুজো হয় ভগবানের। এর পর ‘জয় শ্রীরাম’ ধ্বনি সহযোগে ক্রেনের সাহায্যে মন্দিরে ঢোকেন রামলালা। তার পরেই প্রকাশ্যে আনা হয় রামলালার প্রথম ছবি। তবে সেই ছবিতে পাঁচ বছর বয়সি রামের মুখের দর্শন মেলেনি। পরে অবশ্য সোশ্যাল মিডিয়ায় কষ্টিপাথরে তৈরি রামের ছবি ভাইরাল হয়। যেখানে তার সম্পূর্ণ মুখ দেখা যাচ্ছে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ