কলকাতা 

খাস কলকাতায় স্কুলের সামনে থেকে ছাত্রকে অপহরণের অভিযোগ, তদন্তে পুলিশ

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : খাস কলকাতা শহরে স্কুলের সামনে থেকে ছাত্রকে অপহরণের অভিযোগ উঠল। দক্ষিণ কলকাতার একটি নামকরা ইংরেজি মাধ্যম স্কুলের সামনে এই ঘটনার ঘটেছে বলে জানা গেছে।অভিযোগ, মারধর করে অ্যান্ড্রিউজ় হাই স্কুলের একাদশ শ্রেণির ওই ছাত্রকে বাইকে তোলা হয়েছে। তার পর পালিয়ে গিয়েছেন অভিযুক্তেরা। লেক থানায় অভিযোগ করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে স্কুলে পৌঁছয় পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। পরে কসবা থেকে সেই ছাত্রকে উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী পড়ুয়ারা জানিয়েছে, দুপুর সাড়ে তিনটে নাগাদ স্কুল থেকে বেরিয়েছিল ওই পড়ুয়া। তখন তাকে ঘিরে ধরে কয়েক জন। মারধর করে। পড়ুয়াদের দাবি, এর পর ওই ছাত্রকে বাইকে তুলে নিয়ে যান অভিযুক্তেরা। স্কুলের সামনের একটি দোকানে বসানো সিসি ক্যামেরার ফুটেজও পাওয়া গিয়েছে। সেই ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

স্কুলের ছাত্রকে যে তুলে নিয়ে যাওয়া হয়েছে, তা স্বীকার করেছেন প্রধানশিক্ষক সুপ্রিয় মিত্র। তিনি বলেন, ‘‘স্কুলের ছাত্রেরা আমাকে জানিয়েছে, স্কুলের বাইরে রাস্তায় ওই ছাত্রকে সাত-আট জন মিলে প্রথমে মারধর করেন। তার পর তাকে বাইকে তুলে নিয়ে চলে যান। বিষয়টি পুলিশকে জানিয়েছি। পুলিশ এসে খতিয়ে দেখছে।’’

খাস কলকাতা শহর এবং জনবহুল এলাকায় কিভাবে একটি ছাত্রকে অপহরণ করার চেষ্টা হয়েছিল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। একই সঙ্গে সাধারণ নাগরিকদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। খোদ কলকাতা শহরের নাগরিকদের অবস্থা যদি এই হয় তাহলে গ্রামাঞ্চলের সাধন মানুষের কি অবস্থা তা সহজেই অনুমেয়।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ