দেশ 

আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের কনভয়ের একটি গাড়ি ঢুকে গেল অন্য হোটেলে

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক:আমেরিকার (America) প্রেসিডেন্ট জো বাইডেনের (Joe Biden) কনভয়ের একটি গাড়ি ঢুকে গেল অন্য হোটেলে।এই ঘটনায় নিরাপত্তা নিয়ে হুলস্থুল পড়ে যায়। প্রোটোকল ভাঙায় আটক করা হয় গাড়ির চালককে। যদিও জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয় অভিযুক্তকে।

শনিবার সকাল সাড়ে ৯টা নাগাদ বাইডেনের কনভয়ের গাড়িটি আচমকা দিল্লির তাজ হোটেলে প্রবেশ করে। সেই সময় ওই হোটেলে ছিলেন সংযুক্ত আরব আমিরশাহির ক্রাউন প্রিন্স মহম্মদ বিন জায়েদ আল নাহিয়ান। বেপরোয়া গতির গাড়িটিকে মুহূর্তের মধ্যে থামান নিরাপত্তা কর্মীরা। এর পরই আটক করা হয় তাঁকে।

Advertisement

জিজ্ঞাসাবাদে অভিযুক্ত চালক দাবি করেন, আইটিসি মৌর্যতে ছিলেন বাইডেন। সকাল সাড়ে ৯টা নাগাদ সেখানেই যাওয়ার কথা ছিল তাঁর। যদিও তার আগে সকাল ৮টা নাগাদ একজন ব্যবসায়ীকে তাজে পৌঁছে দিতেই ওই হোটেলে ঢুকেছিলেন তিনি। যদিও হোটেলে চত্বরে ঢোকার আগেই গাড়িটিকে থামান নিরাপত্তা কর্মীরা। আটক করা হয় চালককে। জেরায় অভিযুক্ত বলেন, প্রোটোকল জানা ছিল না তাঁর। সেই কারণেই ভুল করেছেন। সন্দেহজনক কিছু না মেলায় ঘণ্টা কয়েক পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়। যদিও এই অপরাধে বাইডেনের কনভয় থেকে বাদ দেওয়া হয় ওই চালককে।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ