কলকাতা 

ডেঙ্গু নিয়ে সচেতনতা শিবির কৈখালীতে

শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি: কৈখালী এবং পার্শবর্তী এলাকার মানুষদের মধ্যে ডেঙ্গু নিয়ে সচেতনতা বাড়াতে বেস (বেঙ্গলি একাডেমিয়া ফর সোশ্যাল এম্পোওয়ারমেন্ট) একটি আলোচনা সভার আয়োজন করেছিল। বর্তমান সময়ে ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধ পাওয়ায়, প্রান্তিক মানুদের এই সমন্ধে ধারণা দিতে এবং সচেতনতা বৃদ্ধি করায় এই আলোচনার মূল উদ্দেশ্য।

ডাঃ কুসুম কুমার অধিকারী, চিফ হেলথ অফিসার, বিধাননগর মিউনিসিপালিটি কর্পোরেশন এই আলোচনাতে বক্তব্য রাখেন। মন্ডলগাঁথি উচ্চপ্রাথমিক হেলথ সেন্টার এর মেডিকেল অফিসার ডাঃ অরিন্দম পাল ও বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন উৎকর্ষ শাও, সিডিপিও এবং মতিউল ইসলাম, ল্যাব টেকনোলজিস্ট, জ্যোতিনগর আরবান প্রাইমারি হেলথ সেন্টার। এই আলোচনায় আরও উপস্থিত ছিলেন, রফিকুল ইসলাম, কাজী মোহাম্মদ শরীফ, ড. সাইফুল্লা, ড. আবু সালেহ, ড. শেখ কবিতা, অধ্যাপক সাইন শেখ, তানিয়া পারভীন, সেলিনা বেগম এবং এলাকার অঙ্গনওয়াড়ি এবং আশাকর্মীরাও উপস্থিত ছিলেন।

Advertisement

এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন আলিয়া বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সাইফুল্লা। এই সভায় ৮৪ জন মানুষ আলোচনাই অংশগ্রহণ করেছে বলে জানান ড. শেখ কবিতা। তিনি আরও জানান যে শীঘ্রই এই বিষয়ে আরও একটি ওয়ার্কশপ এর আয়োজন করা হবে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ