আন্তর্জাতিক 

ইমরান খানের অস্বস্তি আরো বাড়লো ছটি মামলায় অন্তর্বর্তী জামিন নাকচ

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক: ইমরান খানকে গ্রেফতার করেছে পাকিস্তানের প্রশাসন মূলত তোষাখানা মামলায় তিনি গ্রেফতার হয়েছেন। জেলে থাকাকালীন সময়ে তার কাছে আরো কয়েকটি দুঃসংবাদ এসে পৌঁছালো এর মধ্যে ছটি মামলায় তার অন্তবর্তী জামিনের আবেদন খারিজ করে দিল স্থানীয় এক আদালত।

কয়েকদিন আগেই তোষাখানা মামলায় গ্রেফতার হয়েছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। অটক জেলে ঠাঁই হয়েছে তাঁর। কিন্তু গারদে দিন কাটাতে প্রাণ ওষ্ঠাগত ইমরানের।

Advertisement

আইনজীবীর কাছে তিনি জানিয়েছেন, তাঁকে যে সেলে রাখা হয়েছে সেখানে দিনে মাছি ভনভন করছে, রাতে পোকামাকড় বেরচ্ছে। পিটিআই চেয়ারম্যান তাঁর আইনজীবীকে বলেছেন তিনি জেলে থাকতে চান না। তিনি জানিয়েছেন, “আমাকে এখান থেকে বের করুন। আমি জেলে থাকতে চাই না।” কিন্তু আদালতের নয়া রায়ের পর বোঝা যাচ্ছে, ইমরানের মুক্তির সম্ভাবনা যেন ক্রমেই ক্ষীণ হচ্ছে।

উল্লেখ্য, তোষাখানা মামলায় গত শনিবার পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে তিন বছরের সাজা শুনিয়েছে জেলা ও দায়রা আদালত। এরই পাশাপাশি ১ লক্ষ টাকার জরিমানাও করা হয়েছে তাঁকে। অনাদায়ে আরও ৬ মাস জেলে থাকতে হবে। পাঁচ বছর কোনও নির্বাচনেও লড়তে পারবেন না তিনি।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ