জেলা 

উৎসাহ উদ্দীপনা এবং জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ভগবানগোলা স্বাধীনতা দিবস পালন করলেন বিধায়ক ইদ্রিস আলী

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : আজ স্বাধীনতা দিবস উপলক্ষে মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা থানার, ভগবানগোলা স্টেশন রোডে জাতীয় পতাকা উত্তোলন করেন, মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী । তিনি বলেন বহু স্বাধীনতা সংগ্রামীর রক্তের বিনিময়ে পাওয়া এই স্বাধীনতা।তাই আমাদের যে কোন মূল্যে স্বাধীনতাকে রক্ষা করতে হবে। বিধায়ক ইদ্রিস আলী আরো বলেন, ভারতবর্ষের সংবিধানে সমস্ত মানুষের অধিকারকে স্বীকৃতি দেওয়া হয়েছে কিন্তু পাকিস্তান বা অন্য কোন রাষ্ট্রে নেই। তিনি বলেন স্বাধীনতার আন্দোলনে বিজেপির কোন অবদান নেই।

ভগবানগোলা থানার কানাপুকুর হাসপাতালে রোগীদের মধ্যে ফল বিতরন করা হয়। রোগীদের হাতে ফল তুলে দেন ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী, উপস্থিত ছিলেন ভগবানগোলা এক নম্বর ব্লকের বিডিও পুলক মজুমদার, ভগবানগোলা থানার ওসি শ্রী দীপক হালদার, ব্লক সভাপতি আহসানুর রহমান, পন্চায়েত সমিতির সভাপতি রোকেয়া বিবি, জেলা পরিষদের সদস্য আবু সাইম রিপন, পন্চায়েত সমিতির সদস্য সেখ গোলাপ,আসরাফ বাসার বাপি প্রমুখ।

Advertisement

আরো উল্লেখ থাকে আজ মধ্যে রাতে (১২টা তিন মিনিটে) স্বাধীনতা দিবস উপলক্ষে মুর্শিদাবাদ জেলার বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃনমূল কংগ্রেসের অফিসে পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন করেন বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভানেত্রী শ্রীমতি শাওনী সিংহ রায়, ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস।। স্বাধীনতা দিবস উপলক্ষে বক্তব্য রাখেন, বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভানেত্রী শ্রীমতি শাওনী সিংহ রায়, ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী,অশোক দাস প্রমুখ।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ