জেলা 

উলুবেরিয়ায় কংগ্রেসের শহীদ স্মরণ

শেয়ার করুন

১৯৯৩ সালের ২১ শে জুলাই পশ্চিমবঙ্গ যুব কংগ্রেসের ডাকে NO IDENTY CARD NO VOTE এর দাবিতে মহাকরণ ঘেরানো অভিযানে পুলিশের নির্মম অত্যাচার ও গুলি চালনা এবং ১৩ জন শহীদের খুনের প্রতিবাদে আজ উলুবেড়িয়া উত্তর কেন্দ্র কংগ্রেস কমিটি ও উলুবেরিয়া উত্তর যুব কংগ্রেস কমিটির ডাকে উলুবেরিয়ার খলিখানি মোড়ে এক শহীদ স্মরণ অনুষ্ঠান হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাওড়া জেলা কংগ্রেস কমিটির ২ বর্ষিয়ান সহ-সভাপতি জীবন রতন ধর ও কাশীনাথ বারিক , হাওড়া জেলা কংগ্রেস কমিটির সহ-সভাপতি শেখ হাফিজুর রহমান ,সাধারণ সম্পাদক বিকাশ বর, সম্পাদক সুপ্রিয় ঘোষ ,যুব কংগ্রেস সহ সভাপতি বিশ্বজিৎ সরকার, উলুবেড়িয়া উত্তর কেন্দ্র কংগ্রেস কমিটির সভাপতি মানুষ বারিক ও উলুবেরিয়া কেন্দ্র পূর্ব কংগ্রেস কমিটির সভাপতি শেখ মোঃ নাসিম, শেখ ওয়াসিম, জেলা পরিষদ প্রার্থী হাজী শেখ আবুল কাশেম । বক্তারা সকলে শহীদ দিবস সম্বন্ধে বিস্তারিত আলোচনা করেন ।

Advertisement

শেখ হাফিজুর রহমান একদিকে শহীদ দিবস পালন করা আর অন্যদিকে পঞ্চায়েত ভোট লুট করার নামে বাংলার তরতাজা ৫০টি প্রাণ কেড়ে নেওয়ার শাসক দল তৃণমূল কংগ্রেসের চক্রান্তের তীব্র নিন্দা করেন । বাংলায় যেদিন একটু হবে না শাসক দল নিশ্চিন্ত করতে পারবে সেই দিন এই শহীদ দিবস অর্পণের আসল সার্থকতা হবে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ